• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে বৃদ্ধাকে পেটানোর দায়ে আ. লীগ নেতা গ্রেপ্তার

  নরসিংদী প্রতিনিধি

১৮ জানুয়ারি ২০২০, ২০:০৪
আ. লীগ নেতা গ্রেপ্তার
গ্রেপ্তার (ছবি : প্রতীকী)

নরসিংদীর পলাশে আতিকা দেওয়ান (৫৫) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে আহত করার দায়ে জসিম উদ্দিন নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। জমি সংক্রান্ত বিরোধের জেরে ওই বৃদ্ধাকে পিটিয়ে আহত করা হয় বলে জানা যায়।

শুক্রবার (১৭ জানুয়ারি) উপজেলার চরসিন্দুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম থেকে চরসিন্দুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড থেকে ওই আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ২৫ ডিসেম্বর ওই বৃদ্ধাকে পেটানোর ঘটনায় তার ছেলে আবদুল্লাহ বাদী হয়ে নরসিংদী জেলা দায়রা জজ আদালতে একটি মামলা দায়ের করেন। আদালত অভিযুক্ত জসিম উদ্দিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

মামলার বাদী বৃদ্ধার ছেলে আবদুল্লাহ দৈনিক অধিকারকে জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন দলের প্রভাব খাটিয়ে গ্রামের নিরীহ মানুষদের জমি দখলসহ বিভিন্নভাবে জুলুম-নির্যাতন করে আসছিল। তার ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পায় না। কিছুদিন পূর্বে আমাদের ক্রয়কৃত জমি দখলের চেষ্টা করে ব্যর্থ হয়ে জসিমউদ্দিন ও তার ছেলে দলবল নিয়ে আমার বৃদ্ধা মায়ের ওপর হামলা করে। এতে আমরা আদালতের দ্বারস্থ হতে বাধ্য হই।

আরও পড়ুন : শরীয়তপুরে ইটভাটা কেড়ে নিচ্ছে ফসলি জমিসহ বসতবাড়ি

পলাশ থানার ওসি শেখ মো. নাসির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে আদালতে মামলার প্রেক্ষিতে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।

ওডি/এএসএল

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড