• রোববার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

জীবন বাঁচাতে নদী সাঁতরে থানায় গৃহবধূ

  নিজস্ব প্রতিবেদক

১৭ জানুয়ারি ২০২০, ২১:৫৪
থানা
জীবন বাাঁচাতে শীতের রাতে নদী সাঁতরে ওই গৃহবধূ বিরামপুর থানায় এসে হাজির হন (ছবি : ফাইল ফটো)

ঘড়িতে তখন রাত ১২টা। মাঘ মাসের কনকনে শীতে নিজের জীবন বাঁচাতে নদী সাঁতরে থানায় হাজির এক গৃহবধূ। গভীর রাতে ভেজা শরীরে কাঁপতে কাঁপতে থানায় উপস্থিত হওয়ায় ওসিসহ হতবাক সকলেই।

জানা গেল, স্বামীর নির্যাতন থেকে নিজের জীবন বাঁচাতে শীতের রাতে যমুনার শাখা নদী সাঁতরে ওই গৃহবধূ কড়া নেড়েছেন থানায়।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রাতে এমন ঘটনাই ঘটেছে দিনাজপুরের বিরামপুর থানায়।

জানা গেছে, কামরুন্নাহার রিনা নামে ওই গৃহবধূ বিরামপুর উপজেলার বড় বাইলশিরা গ্রামের আবেদ আলীর মেয়ে। প্রায় ৬ বছর আগে কামরুন্নাহারের সঙ্গে বিয়ে হয় প্রস্তমপুর গ্রামের রায়হান কবীরের। তাদের সংসারে বর্তমানে চার বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে। তবে বিয়ের পর থেকেই রায়হান কবীর প্রায়ই তার স্ত্রী কামরুন্নাহারকে মারধর করত।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে লাঠি দিয়ে তাকে বেধড়ক মারধর করলে স্বামীর বাড়ি থেকে বেরিয়ে যমুনার শাখা নদী সাঁতরে পার হয় কামরুন্নাহার। এরপর জীবন বাঁচাতে সোজা গিয়ে তিনি হাজির হন বিরামপুর থানায়।

এ ব্যাপারে বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, ওই গৃহবধূ থানায় হাজির হলে তাৎক্ষণিক মহিলা পুলিশের নিকট থেকে শুকনো পোশাক ও কম্বল নিয়ে তাকে শীতের প্রকোপ থেকে রক্ষা করা হয়। এরপর রাতেই পুলিশ পাঠিয়ে অভিযুক্ত রায়হানকে আটক করে থানায় আনা হয়। একই সময় ভুক্তভোগী ওই নারীকে হাসপাতালে পাঠিয়ে তার প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়।

আরও পড়ুন : এলোপাতাড়ি কুপিয়ে স্বামীকে হাসপাতালে পাঠালেন স্ত্রী

ওসি মনিরুজ্জামান বলেন, কামরুন্নাহারের সংসার ঠিক রাখার লক্ষ্যে বর্তমানে উভয়পক্ষের মাধ্যমে বিষয়টি নিষ্পত্তির চেষ্টা চলছে। তবে এ ঘটনায় ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড