• বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

এলোপাতাড়ি কুপিয়ে স্বামীকে হাসপাতালে পাঠালেন স্ত্রী

  বরিশাল প্রতিনিধি

১৭ জানুয়ারি ২০২০, ১৮:৪৪
ঢামেক
আশঙ্কাজনক অবস্থায় জহের জাহানকে ঢামেকে ভর্তি করা হয়েছে (ছবি : ফাইল ফটো)

বরিশালের গৌরনদী উপজেলায় স্বামী মো. জহের জাহান ফকিরকে (২৭) কুপিয়ে মারাত্মক জখম করার অভিযোগ উঠেছে দ্বিতীয় স্ত্রী বিউটি খানমসহ তার পরিবারের লোকজনের বিরুদ্ধে।

এ ঘটনায় শুক্রবার (১৭ জানুয়ারি) ভোররাতে জহের জাহানকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুরুতর আহত জহের জাহান গৌরনদী উপজেলার বড়দুলালী গ্রামের সিদ্দিক ফকিরের ছেলে।

আহতের স্বজনরা জানান, প্রায় ৫ বছর আগে বড়দুলালী গ্রামের জহের জাহান ফকিরের সঙ্গে একই গ্রামের নুরুল ইসলাম সরদারের মেয়ে লাইজু খানমের বিয়ে হয়। পরবর্তীকালে তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। এ দিকে, এক বছর আগে লাইজুর বড় বোন বিউটি খানম পরকীয়া প্রেমের টানে স্বামীকে তালাক দিয়ে ছোট ভগ্নিপতি জহের জাহানকে বিয়ে করেন। এ সময় প্রথম স্ত্রী লাইজুর অনুমতি না নিয়েই তার স্বামী জহের জাহান দ্বিতীয় বিয়ে করেন। ফলে বড় বোন বিউটিকে সতীন হিসেবে মেনে নিতে পারেনি লাইজু।

অন্যদিকে দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী লাইজুর সঙ্গে জহের জাহানের দাম্পত্য কলহ দেখা দেয়। এ কারণে দ্বিতীয় স্ত্রী বিউটিকে তার বাবার বাড়িতে রেখে ভরণ-পোষণ দিয়ে আসছিলেন জহের। এরই ধারাবাহিকতায় গত এক মাস ধরে দ্বিতীয় স্ত্রীর সঙ্গে জহেরের দাম্পত্য কলহ দেখা দেয়।

জহের জাহানের বাবা সিদ্দিক ফকির অভিযোগ করে বলেন, ‘দাম্পত্য কলহের জেরে দ্বিতীয় স্ত্রী বিউটি, তার বাবা নুরুল ইসলাম, ভাই ছত্তার সরদারসহ পাঁচ থেকে ছয়জন গত মঙ্গলবার (১৪ জানুয়ারি) ভোররাতে শ্বশুরবাড়িতে ঘুমানো অবস্থায় আমার ছেলেকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করে। পরে গুরুতর আহতাবস্থায় তাকে প্রথমে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে অবস্থায় অবনতি হলে বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিকাল ৫টার দিকে চিকিৎসকরা তাকে ঢামেকে স্থানান্তরের পরামর্শ দেন। পরে আশঙ্কাজনক অবস্থায় শুক্রবার ভোররাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

এ দিকে, বিউটির বড় ভাই আব্দুস ছত্তার সরদার তার পরিবারের ওপর আনিত অভিযোগ অস্বীকার করে বলেন, ‘বোন লাইজুকে প্রেম করে বিয়ের পর থেকে মাদকসেবী ভগ্নিপতি জহের জাহান প্রায়ই আমাকে ও আমার মা-বাবাকে লাঞ্ছিত করত। এ কারণে আমরা বাড়িঘর ছেড়ে গত ৪ বছর ধরে বরিশাল শহরে ভাড়া বাসায় বসবাস করছি। আর বিউটির সঙ্গে প্রেম করে বিয়ের পর জহের জাহান আমাদের বাড়িতে (বড়দুলালী গ্রাম) বসবাস করে আসছে। এ নিয়ে মামলা-মোকদ্দমার ঘটনাও ঘটেছে। দাম্পত্য কলহের জেরে বিউটি তার স্বামী জহের জাহানকে কুপিয়ে আহত করার কথা শুনে আমরা বরিশাল শেবাচিম হাসপাতালে তাকে দেখতে গিয়েছিলাম।’

আরও পড়ুন : হালুয়াঘাটে অজ্ঞাত নবজাতকের লাশ উদ্ধার

এ ব্যাপারে গৌরনদী মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহাবুবুর রহমান দৈনিক অধিকারকে জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ জানায়নি। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে বিষয়টিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড