• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাহিরপুরে শিশুর বস্তাবন্দি লাশ, দাদা চাচা ফুফুসহ আটক ৯ 

  সুনামগঞ্জ প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২০, ০৮:৫৭
সুনামগঞ্জ তাহিরপুর
হত্যার শিকার শিশু তোফাজ্জল হোসেন (ছবি : দৈনিক অধিকার)

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সীমান্তে মাদরাসা ছাত্র সাত বছর বয়সী শিশু তোফাজ্জলকে অপহরণ ও হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে তার দাদা চাচা ফুফুসহ আরও সাতজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে থানা পুলিশ।

শনিবার (১১ জানুয়ারি) সন্ধ্যায় তাহিরপুর থানা পুলিশ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন— উপজেলার সীমান্ত গ্রাম বাঁশতলার নিহত শিশু তোফাজ্জলের দাদা জয়নাল, চাচা একবাল হোসেন, ফুফু শেফালী বেগম, অপর ফুফু শিউলী বেগম, প্রতিবেশী হবি রহমান, তার স্ত্রী খইরুন নেছা ও তাদের ছেলে রাসেল।

এর আগে শনিবার সকালে নিহত তোফাজ্জলের পরিবারের সাথে মামলা মোকদ্দমা নিয়ে পূর্ব বিরোধের জেরে এ ঘটনায় জড়িত সন্দেহে প্রথম দফায় গ্রামের কালা মিয়া ও তার ছেলে সেজাউল কবিরকে আটক করা হয়।

আটক কালা মিয়ার ছেলে আটককৃত অপর সন্দেহভাজন সেজাউল কবিরের সঙ্গে নিহত শিশু তোফাজ্জলের ফুফু শিউলি বেগমের বিয়ে হয়। নিহতের পরিবারের অভিযোগ, বিয়ের পরে শিউলীকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেয় সেজাউল কবির। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে পূর্ব বিরোধ ও মামলা মোকদ্দমা চলাকালীন অবস্থায় গত ৮ জানুয়ারি নিখোঁজ হয় শিশু তোফাজ্জল। এরপর তোফাজ্জলের পরিবার অভিযোগের আঙুল তোলেন কালা মিয়া ও তার ছেলে সেজাউল কবিরের দিকে।

তারা অভিযোগ করেন, অপহরণের পর চিরকুট লিখে ৮০ হাজার টাকা মুক্তিপণ দাবি করার পর মুক্তিপণ না দেওয়ায় তোফাজ্জলকে হত্যা করা হয়। আর এবার হত্যার অভিযোগ নিহত তোফাজ্জলের ফুফু শিউলীর শ্বশুর কালা মিয়া ও জামাই সেজাউলের প্রতি।

এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বলেন, দুই দফায় ৯ জনকে এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ ব্যাপারে সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান জানান, আটককৃতদের নিবিড় পর্যবেক্ষণের মাধ্যমে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে পুলিশ। তদন্ত ছাড়া ওই শিশু অপহরণ ও হত্যাকাণ্ডে কে বা কারা জড়িত রয়েছে সে ব্যাপারে আপাতত কিছুই বলা সম্ভব হচ্ছে না।

আরও পড়ুন : তাহিরপুরে মুক্তিপণের টাকা না দেওয়ায় শিশু খুন, আটক ২

প্রসঙ্গত, নিখোঁজের চারদিন পর শনিবার ভোররাত সোয়া ৫টার দিকে সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে বস্তাবন্দি অবস্থায় তোফাজ্জল হোসেন নামে ৭ বছর বয়সী শিশুটির লাশ উদ্ধার করা হয়েছিল।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড