• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাহিরপুরে মুক্তিপণের টাকা না দেওয়ায় শিশু খুন, আটক ২

  সুনামগঞ্জ প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২০, ১০:৩৮
সুনামগঞ্জ
হত্যার শিকার শিশু তোফাজ্জল হোসেন (ছবি : দৈনিক অধিকার)

নিখোঁজের চার দিন পর সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে বস্তাবন্দি অবস্থায় তোফাজ্জল হোসেন নামে সাত বছর বয়সী এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই শিশুকে অপহরণের পর হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শনিবার (১১ জানুয়ারি) সকাল ৯টায় বাশতলা গ্রামে একটি বাড়ি থেকে বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

শিশু তোফাজ্জল হোসেন (৭) উপজেলার ১ নম্বর শ্রীপুর উত্তর ইউনিয়নের বাশতলা গ্রামের জোবায়েল মিয়ার ছেলে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, ৮ জানুয়ারি দুপুরে একটা অপহরণকারী চক্র বাশতলা গ্রামে শিশুটির বাড়ির সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় এবং বিভিন্ন মোবাইল নাম্বার থেকে শিশুটির পিতা জোবায়েল মিয়া ও তার স্বজনদের নিকট ৮০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে আসছিল। এ ঘটনায় শিশুর পিতা গত ৯ জানুয়ারি তাহিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। মুক্তিপণের টাকা না দিলে শিশুটিকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়।

আজ সকালে শিশুর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

আরও পড়ুন : সড়কে প্রাণ গেল পুলিশ সদস্যসহ ২ জনের

এ ব্যাপারে তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় সন্দেহভাজন অবস্থায় দুইজনকে আটক করা হয়েছে।

ওডি/জেএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড