• বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাসপাতালে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করা হবে

  ঠাকুরগাঁও প্রতিনিধি

০৭ জানুয়ারি ২০২০, ১২:২৬
রমেশ চন্দ্র সেন
ছবি : দৈনিক অধিকার

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের এমপি রমেশ চন্দ্র সেন বলেছেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে বেকারদের কর্মসংস্থান সৃষ্টি করা হবে। একইসঙ্গে এই হাসপাতালের যে কোন সমস্যা দ্রুততার সাথে সমাধান করা হবে এবং এখানে উন্নত চিকিৎসা সেবা নিশ্চিত করা হবে।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রোগীর সংখ্যা অনেক বেশি। রোগীদের কষ্ট লাঘবে চিকিৎসকদের ভালমত চিকিৎসা সেবা দিতে হবে। চিকিৎসার মান বাড়াতে সবাইকে কাজ করতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকার চিকিৎসা খাত উন্নত করতে বিভিন্ন রকম কাজ করেই যাচ্ছে। ঠাকুরগাঁওসহ প্রত্যেকটা হাসপাতালে চিকিৎসা সেবার মান বৃদ্ধি করা হয়েছে। রংপুর বিভাগের মধ্যে ঠাকুরগাঁও জেলা চিকিৎসা সেবার দিক দিয়ে এগিয়ে রয়েছে। এর ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

আওয়ামী লীগের এই প্রেসিডিয়াম সদস্য বলেন, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ২শ শয্যা ভবনে অনেক জনবল প্রয়োজন। আউট সোর্সিং এর মাধ্যমে এখানে জনবল নিয়োগ দেওয়া হবে। এতে করে মানুষের দুর্ভোগ কমবে এবং সঠিক চিকিৎসা সেবা পাবে।

ঠাকুরগাঁও জেলার স্বাস্থ্যখাতকে এগিয়ে নিতে চিকিৎসকসহ সকলকে সহযোগিতা করার আহ্বান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- স্বাস্থ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব সাবিনা আলম, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম, সিভিল সার্জন আনোয়ারুল ইসলাম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মনিরুজ্জামান সরকার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, সহসভাপতি মাহাবুবুর রহমান খোকন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, শিশু বিশেষজ্ঞ ডা: শাহজাহান নেওয়াজ, ডা. চপল প্রমুখ।

আরও পড়ুন : ঢাবির ছাত্রীকে ধর্ষণ, গভীর রাতে ছাত্রলীগের বিক্ষোভ

সভা শেষে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ২শ শয্যা ভবনের শুভ সূচনা করেন এবং হাসপাতালের কক্ষের ভেতরে থাকা রোগীদের খোঁজখবর নেন।

ওডি/এএস

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড