• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

এএসপি পরিচয়ে বিয়ে, অতঃপর ধরা

  চট্টগ্রাম প্রতিনিধি

০৬ জানুয়ারি ২০২০, ২১:২৪
গ্রেফতার
গ্রেফতার ছাত্রলীগ নেতা আকিবুল ইসলাম (ছবি : দৈনিক অধিকার)

সহকারী পুলিশ পরিচয়ে প্রেম, পরে প্রতারণা করে এক নারীকে বিয়ে ও টাকা আত্মসাতের অভিযোগে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকিবুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (৬ জানুয়ারি) বাকলিয়া থেকে আকিবকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

বাকলিয়া থানার ওসি নেজাম উদ্দিন জানান, এএসপি পরিচয়ে এক নারীকে বিয়ে ও প্রতারণা করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আকিবের বিরুদ্ধে মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দিন জানান, বিষয়টি কেন্দ্রীয় কমিটিকে জানানো হবে। তাদের নির্দেশনা অনুযায়ী আকিবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মামলার নথি থেকে জানা গেছে, তাহসান খান প্রিজন নামে একটি ভুয়া ফেসবুক আইডি চালান আকিবুল ইসলাম। ওই আইডিতে আকিব নিজেকে সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয় দিয়ে দুই সন্তানের জননী ওই নারীর সাথে পরিচিত হন।

আরও পড়ুন : গণ্ডি পেরোননি স্কুলের, চিকিৎসা দেন হাড়ভাঙার

ওই নারীর সঙ্গে তার স্বামীর দাম্পত্য কলহের বিষয়টি জানতে পারেন আকিব। গত ৩ জুলাই ওই নারীর ডিভোর্স হয়। এরপর আকিব ওই নারীকে নিয়ে বিভিন্ন স্থানে ঘুরে বেড়ান এবং অন্তরঙ্গ ছবি তোলেন।

গত ৭ আগস্ট আকিব ওই নারীকে বিয়ে করে বাকলিয়া রাহাত্তার পুল এলাকায় বাসা ভাড়া নিয়ে অবস্থান করেন।

ওই নারীর বলেন, চাকরিতে সমস্যার কথা বলে আকিব আমার কাছ থেকে পাঁচ লাখ টাকা ধার নিয়েও পরিশোধ করেননি। এছাড়াও মোবাইল ফোন কিনার জন্য এক লাখ ২৮ হাজার, মোটর সাইকেলের জন্য তিন লাখ ও ১০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন আকিব।

তিনি আরও বলেন, অন্য একটি নারীর সঙ্গেও আকিবের সম্পর্ক আছে আমি জানতে পেড়েছি। এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে আকিব আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন। পরে খোঁজ নিয়ে জানতে পারি আকিব পুলিশ কর্মকর্তা নন।

গত ২৫ ডিসেম্বর ভাড়া বাসায় গিয়ে পিস্তল ঠেকিয়ে আকিব হুমকি দেন বলেও অভিযোগ করেছেন ওই নারী।

ওডি/আইএইচএন

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড