• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নারায়ণগঞ্জে ৪৮ পুলিশ কর্মকর্তার বদলি

  নিজস্ব প্রতিবেদক

০৩ জানুয়ারি ২০২০, ০৫:১৩
পুলিশ সুপার
নারায়ণগঞ্জের নতুন পুলিশ সুপার জায়েদুল আলম (ছবি : সংগৃহীত)

নারায়ণগঞ্জ জেলা পুলিশের ৪৮ জন পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। নতুন পুলিশ সুপার জায়েদুল আলম নারায়ণগঞ্জে যোগদানের এক সপ্তাহের মাথায় এ রদবদল করলেন। ফলে থানা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

জানা গেছে, বুধবার (১ জানুয়ারি) নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলমের সই করা এক চিঠিতে এই বদলির আদেশ দেওয়া হয়েছে।

এসব কর্মকর্তার মধ্যে একজন পরিদর্শক, ২২ জন এসআই ও এএসআই, বাকি ২৫ জন কনস্টেবল। একসঙ্গে এত পুলিশ কর্মকর্তার বদলি ঘটনা নারায়ণগঞ্জ জেলায় দ্বিতীয় বার ঘটল। এর আগে, ৭ খুনের ঘটনায় ২০১৪ সালে ৮১ জন পুলিশ কর্মকর্তাকে জেলার বাইরে বদলি করা হয়েছিল।

এসপি মোহাম্মদ জায়েদুল আলম বদলির বিষয়টি নিশ্চিত করে জানান, কিছু থানায় দেখা যাচ্ছে প্রয়োজনের তুলনায় অতিরিক্ত অফিসার রয়েছে। কিন্তু সে তুলনায় ডিবি, ডিএসবিতে লোক সংকট। তাই থানা থেকে লোক সরিয়ে এনে যেখানে সংকট রয়েছে সেখানকার ঘাটতি পূরণ করা হয়েছে।

তিনি আরও জানান, এই বদলি পুলিশের চলমান প্রক্রিয়া। যেসব পুলিশ কর্মকর্তাকে বদলি করা হয়েছে তাদের কারও বিরুদ্ধে কোনো অভিযোগ নেই।

আরও পড়ুন : কাউন্সিলর রাজীব ও মিজান রিমান্ডে

বদলিদের মধ্যে রয়েছেন— রূপগঞ্জ থানার ১৪, সোনারগাঁও থানার ১৪, ফতুল্লা থানার ৭, আড়াইহাজার থানার ৭, বন্দর থানার ৩, সদর মডেল থানার ২, সিদ্ধিরগঞ্জ থানার ১ জন পুলিশ কর্মকর্তা।

জেলার পুলিশ অনেক কর্মকর্তা বলছে, নারায়ণগঞ্জ জেলা পুলিশকে ঢেলে সাজাতেই নতুন পুলিশ সুপার এই বদলি প্রক্রিয়া শুরু করেছেন।

ওডি/টিএএফ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড