• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাকা ঢালছে নাফিসারা, লাভ নিচ্ছে বিসিবি!

  ক্রীড়া ডেস্ক

২১ আগস্ট ২০১৯, ২১:৩৭
নাফিসা কামাল
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মালিক নাফিসা কামাল (ছবি: সংগৃহীত)

আগামী বিপিএল সামনে রেখে সব ফ্রাঞ্চাইজির সঙ্গে আলোচনায় বসার সিদ্ধান্ত নিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল। তারই ধারাবাহিকতায় আলোচনার শেষ ধাপে আজকে বৈঠক হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাথে। ভিক্টোরিয়ান্সের পক্ষে উপস্থিত ছিলেন দলটির মালিক নাফিসা কামাল।

আলোচনা শেষে সাংবাদিকদের সাথে কথা বলেন নাফিসা কামাল। কুমিল্লার এ কর্ণধার সাংবাদিকদের সামনে খোলামেলা কথা বলেন। দুইবারের চ্যাম্পিয়ন হলেও এখন পর্যন্ত এ টুর্নামেন্ট থেকে কোনো লাভই খুঁজে পায়নি তার দল এমনটাই জানান তিনি। এছাড়া বিপিএলকে লস প্রজেক্টও আখ্যা দেন তিনি। তাদের দাবি না মানলে আগামী আসরে এ টুর্নামেন্টে অংশগ্রহণ করার ব্যাপারেও সংশয় প্রকাশ করেন নাফিসা।

নাফিসা ক্ষোভ প্রকাশ করে বলেন, 'সাত বছর আমরা বিপিএলে খেলে যাচ্ছি। আমরা পুরোনো ফ্র্যাঞ্চাইজি। আমি মালিক হিসেবে সবচেয়ে পুরোনো। সিলেটের সাথে ছিলাম। অথচ এখন পর্যন্ত ব্রেক ইভেনে আসতে পারিনি। কোনো ফ্র্যাঞ্চাইজিই ব্রেক ইভেনে আসতে পারেনি। এটা আমাদের সবার জন্য লস প্রজেক্ট। আমি চিন্তা করছি, আগামী বছর বিপিএলে থাকব কি না। এই অবস্থায় শুধুই লাভবান হচ্ছে বিসিবি। অবশ্যই আমরা তার অংশ হতে চাইব। আমরা অনেক বড় একটি স্টেকহোল্ডার। এখানে পুরোপুরি ওয়ান সাইডেড টুর্নামেন্ট হচ্ছে। আমরা কিছুই পাচ্ছি না, শুধু দিয়েই যাচ্ছি।'

বিসিবির লাভের ভাগ চান নাফিসা। গ্রাউন্ডসের আংশিক আর টিকিট বিক্রির স্বত্ব ফ্রাঞ্চাইজিদের দেয়ার দাবি জানান তিনি। এ ব্যাপারে তিনি বলেন, 'রেভিনিউ শেয়ারিং মানে আমরা বলছি না সব টাকা আমাদের দিয়ে দিতে হবে। আমরা বলছি পারশিয়ালি গ্রাউন্ড রাইটস বা টিকিট রাইটস আমাদের অংশীদার করতে হবে। কীভাবে বিক্রি করব সেটা আমাদের দায়িত্ব।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড