• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়ের লক্ষ্য নিয়ে ফিল্ডিংয়ে ঢাকা

  অধিকার ডেস্ক    ০২ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০২

সাকিব আল হাসান
ঢাকা ডায়নামাইটস সতীর্থদের সঙ্গে সাকিব আল হাসান (ছবি : ফাইল)

প্রথম চার ম্যাচের সবগুলোতে জয়। রংপুর রাইডার্সের কাছে পঞ্চম ম্যাচে হেরে গেলেও পরের ম্যাচটিতে ফের জয়ে ফেরে ঢাকা ডায়নামাইটস। ওই শেষ! দেশি-বিদেশি তারকায় ঠাসা দল নিয়ে এরপর আর জয়ের দেখা পাননি সাকিব আল হাসানরা। হেরেছেন সবশেষ পাঁচ ম্যাচে। তাতে বিপিএলের পয়েন্ট তালিকার শীর্ষস্থান থেকে নামতে নামতে পাঁচ নম্বরে গিয়ে ঠেকেছে ঢাকা। লিগ পর্বের সেরা চারে থেকে প্লে-অফে নামে লেখানোটাই এখন শঙ্কার মুখে!

১১ ম্যাচে ১০ পয়েন্ট পাওয়া ঢাকার শেষ ম্যাচ খুলনা টাইটান্সের বিপক্ষে। বিপিএলের লিগ পর্বেরও শেষ ম্যাচ এটি। শনিবার দিনের এই দ্বিতীয় লড়াইয়ে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হতে যাচ্ছে দুদল। এরই মধ্যে অনুষ্ঠিত হয়ে গেছে টস। জিতেছেন পয়েন্ট তালিকার তলানিতে থাকা খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তিনি সাকিবদের পাঠিয়েছেন ফিল্ডিংয়ে।

বাঁচা-মরার এই ম্যাচে জয়ের বিকল্প নেই ঢাকার। জিতে পূর্ণ ২ পয়েন্ট পেলে তবেই তারা রাজশাহী কিংসকে পেছনে ফেলে ১২ পয়েন্ট নিয়ে উঠবে প্লে-অফে। তাও রান রেটে এগিয়ে থেকে! কেননা এরই মধ্যে ১২ ম্যাচ খেলে ফেলা মেহেদী হাসান মিরাজের রাজশাহীর সংগ্রহ ১২ পয়েন্ট। তাদের অবস্থান পয়েন্ট তালিকার চারে। খুলনার অর্জন ১১ ম্যাচে মোটে ৪ পয়েন্ট।

উল্লেখ্য, এরই মধ্যে বিপিএলের লিগ পর্বের পয়েন্ট তালিকায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান নিশ্চিত করেছে যথাক্রমে বর্তমান চ্যাম্পিয়ন রংপুর, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও চিটাগং ভাইকিংস।

বিপিএল পয়েন্ট তালিকায় রাজশাহী-ঢাকার অবস্থান :

দল ম্যাচ-জয়-হার-টাই-পয়েন্ট-(রান রেট)

৪. রাজশাহী কিংস ১২-৬-৬-০-১২-(-০.৫১৮) ৫. ঢাকা ডায়নামাইটস ১১-৫-৬-০-১০-(০.৮৬৪)

এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড