• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডি ভিলিয়ার্সকে নিয়ে ফিল্ডিংয়ে রংপুর 

রংপুর রাইডার্স
টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে রংপুর (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২১তম ম্যাচে  রংপুর রাইডার্স টসে জিতে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছে সিলেট সিক্সার্সকে। সমর্থকদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে এই ম্যাচ দিয়েই বিপিএল অভিষেক হচ্ছে দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক এবি ডি ভিলিয়ার্স।

এই ম্যাচে রংপুরের একাদশে যুক্ত হয়েছেন বিধ্বংসী প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। তার অন্তর্ভুক্তি যে দলটির শক্তিমত্তা অনেকটাই বাড়িয়ে দিয়েছে তাতে কোনো সন্দেহ নেই। ক্যারিবিয় দানব ক্রিস গেইল অফ ফর্মে থাকায় রংপুরের ব্যাটিংয়ে মূল ভরসা এখন ডি ভিলিয়ার্স।

অন্যদিকে সিলেট দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নারও আছেন দুর্দান্ত ফর্মে। সর্বশেষ সাক্ষাতে ওয়ার্নারের ফিফটির ইনিংসে ভর করেই রংপুরকে হারিয়েছিল সিলেট। এ দিকে এই ম্যাচ দিয়েই এবারের বিপিএল থেকে বিদায় নিতে চলেছেন ওয়ার্নার। কনুইয়ের ইনজুরি নিয়ে অস্ট্রেলিয়া ফিরে যাচ্ছেন এই সাবেক অজি সহঅধিনায়ক।  

শীর্ষ চারে স্থান পেতে হলে পয়েন্ট টেবিলের পাঁচ ও ছয়ে থাকা দল দুটির জন্য এই ম্যাচেটি অনেক গুরুত্বপূর্ণ। জয় চায় দুই দল। ৬ ম্যাচ খেলে দুই দলেরই পয়েন্ট ৪ করে। নেট রান রেটের ব্যবধানে একধাপ এগিয়ে থাকা রংপুর এই ম্যাচ জিতলেই চলে আসবে চার নম্বরে। সুযোগ থাকছে সিলেটের জন্যও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড