• বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঝড়ের জবাবে ঝড় দিয়েই ঢাকার জয়

সাকিব আল হাসান
ঢাকার জয়ের নায়ক সাকিব (ছবি : সংগৃহীত)

সিলেট সিক্সার্সের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ঝড় তুললেন আর সেই ঝড়ের জবাবটা ঝড় দিয়েই দিলেন ঢাকা ডায়নামাইটসের অধিনায়ক সাকিব আল হাসান। বিপিএলের ১৯তম ম্যাচে তার দুর্দান্ত ব্যাটিংয়ে ভর করে ৩ ওভার হাতে রেখেই ৬ উইকেটের সহজ জয় পেয়েছে ঢাকা।

ঢাকার লক্ষ্য ১৫৯ রানের। কিন্তু ইনিংসের দ্বিতীয় ওভারের বোল্ড মিজানুর রহমান। ১০ বলে ২০ করে সুনিল নারিনও সাজঘরে। ১৩ বলে ১৩ করলেন রনি তালুকদার।

ঢাকা ডায়নামাইটস ৩৭ রানের মধ্যে ৩ উইকেট হারিয়ে বিপদে পড়ে গিয়েছিল। সেখান থেকে দলকে টেনে তুলেন সাকিব। ৪১ বলে ৮ বাউন্ডারি আর ২ ছক্কায় ৬১ রানের ঝড়ো এক ইনিংস খেলে শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ঢাকা অধিনায়ক।

মাঝে ডারওয়াইস রাসোলি ১৯ করে ফেরার পর নেমেছিলেন আন্দ্রে রাসেল। তিনিও সাকিবের মারকাটারি ব্যাটিংয়ে ভালোই সঙ্গ দিয়েছেন। মাত্র ২১ বলে ২ চার আর ৪টি বিশাল ছক্কায় হার না মানা ৪০ করেন ক্যারিবীয় এই ব্যাটসম্যান। সিলেটের হয়ে বল হাতে মোহাম্মদ ইরফান ২টি ও একটি করে উইকেট নেন তাসকিন ও সন্দীপ। 

এর আগে, বলতে গেলে দলকে একাই টেনে নিয়েছিলেন ওয়ার্নার। অস্ট্রেলিয়ান ওপেনারের ৪৩ বলে ৬৩ রানের ঝড়ো ইনিংসে ভর করেই ৮ উইকেটে ১৫৮ রানের চ্যালেঞ্জিং পুঁজি পায় সিলেট সিক্সার্স।

এ নিয়ে চলতি বিপিএলে ৬ ম্যাচ খেলে তিনটি ফিফটি করলেন ওয়ার্নার। রংপুর রাইডার্সের বিপক্ষে সর্বশেষ ম্যাচেও ৩৬ বলে হার না মানা ৬১ রানের বিধ্বংসী এক ইনিংস এসেছিল অস্ট্রেলিয়ান এই তারকার ব্যাট থেকে।

৪ ওভার হাত ঘুরিয়ে ৪২ রান খরচ করলেও ৩টি উইকেট নিয়ে ঢাকা ডায়নামাইটসের সবচেয়ে সফল বোলার আন্দ্রে ব্রিচ। সাকিব নিয়েছেন ২টি। একটি করে উইকেট আন্দ্রে রাসেল, রুবেল হোসেন আর সুনিল নারিনের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড