• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

'ডানহাতি' ওয়ার্নারের তাণ্ডব দেখল বিপিএল 

  অধিকার ডেস্ক    ১৬ জানুয়ারি ২০১৯, ২২:২৩

ডেভিড ওয়ার্নার
রংপুর রাইডার্সের বিপক্ষে ডানহাতি ওয়ার্নার

অস্ট্রেলিয়ার সাবেক সহঅধিনায়ক ডেভিড ওয়ার্নার বিপিএলের চলতি আসরে রংপুরের বিপক্ষে যেন নিজের জাত চেনালেন। টি-টুয়েন্টিতে তার আসল রূপ দেখল সিলেটবাসী। লিটন দাসের তাণ্ডবের পর ধ্বংসাত্মক এক ইনিংস উপহার দিলেন ওয়ার্নার। সিক্সার্স যখন রানের পাহাড় গড়ছে তখন গ্যালারি ভর্তি দর্শক দেখল ডানহাতি ওয়ার্নারকে।

রংপুরের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ইনিংসের ১৯তম ওভারের বোলিং করার জন্য বল তুলে দিলেন টি-টুয়েন্টির বিজ্ঞাপন অকেশনাল বোলার ক্রিস গেইলের হাতে। স্ট্রাইকে তখন ডেভিড ওয়ার্নার। এমন পরিস্থিতিতে গেইলকে বল দেওয়ায় অবাক হয়েছিলেন সবাই।

কিন্তু মাশরাফি যে ভুল করেনি সেটার সঠিক প্রমাণ করতে শুরু করেন গেইল। প্রথম বলে দিলেন ২ রান। পরের দুই বলে ওয়ার্নারের মতো ব্যাটসম্যান সক্ষম হলেন না রান নিতে।

গেইলের পরিকল্পনা পানি ঢেলে দিয়ে এ সময় এক অভিনব কাণ্ড করে বসলেন সিলেটের অধিনায়ক ডেভিড ওয়ার্নার। বাম হাতে ব্যাট করা ওয়ার্নার হঠাৎ যেন বনে গেলেন ডান হাতি ব্যাটসম্যান। ওয়ার্নারের এই পরিবর্তন দেখে অবাক খেলোয়াড় ও দর্শক! দর্শকদের মাথায় তখন একটি কথা দেখা যাক ওয়ার্নার কী করেন ডানহাতি ব্যাটসম্যান হিসেবে!

কিন্তু হাত পরিবর্তন করেই গেইলের ওপর চড়াও হলেন ওয়ার্নার। ডানহাতে প্রথম বলেই মারলেন ছক্কা। পরের দুই বলে পরপর দুটি বাউন্ডারি। অর্থাৎ ডানহাতে ৩ বল মোকাবেলা করেই নিলেন ১৪ রান। ওয়ার্নারের ডান হাতে ব্যাটিং এখন সোশ্যাল সাইটের হট টপিক। ওয়ার্নারের আইপিএল দল সানরাইজার্স হায়দরাবাদও তাকে অভিনন্দন জানিয়েছে। আইপিএলেও ওয়ার্নারকে এমন দুই হাতে ব্যাটিং করতে দেখা গেছে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে প্রথমদিন স্বাগতিক দলটি খেলতে নেমেছিল। চরম ব্যাটিং বিপর্যয়ের নজির উপহার দিয়ে তারা অলআউট হয়েছিল ৬৮ রানে। হেরেছিল ৮ উইকেটের ব্যবধানে।

ব্যাট হাতে শুরু থেকেই বিধ্বংসী হয়ে ওঠেন ওপেনার লিটন দাস। সাব্বির রহমানকে নিয়ে ৭৩ রানের জুটি গড়েন জাতীয় দলের এই খেলোয়াড়। ২০ বলে ২০ রান করে সাব্বির আউট হয়ে গেলেও লিটন খেলেন ৪৩ বলে ৭০ রানের এক বিধ্বংসী ইনিংস। লিটনের সঙ্গে ব্যাট হাতে ঝলসে ওঠেন ডেভিড ওয়ার্নারও। ৩৬ বল খেলে তিনি অপরাজিত থাকেন ৬১ রান করে। দুই ছক্কার সাথে তিনি ৬টি বাউন্ডারি মার মারেন। ৩৬ বলের মধ্যে ৩টি ছিল তার ডান হাতে খেলা বল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড