• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটের বিপক্ষে কুমিল্লার সহজ জয়

  অধিকার ডেস্ক    ১৫ জানুয়ারি ২০১৯, ২১:৫০

সিলেটের বিপক্ষে কুমিল্লার সহজ জয়
সিলেটের বিপক্ষে কুমিল্লার জয়ের নায়ক মেহেদী হাসান। (ছবি : সংগৃহীত)

ম্যাচের অর্ধেক পেরুতেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জয়টা নাগালের মধ্যে নিয়ে এসেছিল। তবে বোলিং বান্ধব উইকেটের জন্য দুশ্চিন্তাও ছিল কিছুটা। ১০ রানের মধ্যে তামিম ইকবাল আর এনামুল হক বিজয় জোড়া শূন্যতে সাজঘরে ফিরলে সে দুশ্চিন্তা আরও বাড়ে কুমিল্লার। কিন্তু লক্ষ্যটা ছিল শুধু ৬৯ রানের। শুরুর ধাক্কা সামলে নেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস এবং শামসুর রহমার। তৃতীয় উইকেটে ৫৯ রানের জুটিতে জয় নিশ্চিত হয় কুমিল্লার।

এই বিপিএলে দ্বিতীয়বারের দেখায় সিলেট সিক্সার্সের বিপক্ষে আবারও জিতল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ঘরের মাঠে ব্যাটিং লজ্জায় ডুবেছে তারা। পাঁচ ম্যাচে কুমিল্লার তৃতীয় জয়টি এসেছে ৮ উইকেটের।

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে মঙ্গলবার টস হেরে ব্যাট করতে নামে সিলেট সিক্সার্স। মাত্র ৬৮ রানের গুটিয়ে যায় সিক্সার্স। তারপর ২ উইকেট হারিয়ে ১১.১ ওভারে ৬৯ রান করে কুমিল্লা। এই জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে গেল কুমিল্লা। সিলেটের অর্জন ৪ ম্যাচে ২ পয়েন্ট।

মেহেদী হাসানের অফস্পিন আর ওয়াহাব রিয়াজের পেসে বিধ্বস্ত হয় সিলেট সিক্সার্সের ব্যাটিং লাইনআপ। শুধু অলক কাপালি ৩৩ রানের অপরাজিত ইনিংস খেলে প্রতিরোধ গড়েন।

লক্ষ্য টারা তাড়া করতে নেমে কুমিল্লা শুরুতেই দুই ওপেনারকে হারায়। দ্বিতীয় বলে এনামুল হক বিজয় রান আউট আর তৃতীয় ওভারে সোহেল তানভিরের বলে এলবিডাব্লিউ হয়ে খালি হাতে ক্রিজ ছাড়েন তামিম ইকবাল।

তারপর কুমিল্লাকে জয়ের পথ সহজ করে দেয় শামসুর রহমান ও ইমরুল কায়েসের অপরাজিত ৫৯ রানের জুটি। শামসুর ৩৪ ও ইমরুল ৩০ রানে অপরাজিত ছিলেন।

৪ ওভারে ২২ রান খরচায় ৪টি উইকেট নিয়ে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মেহেদী হাসান ম্যাচ সেরা হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড