• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবশেষে দেশি ব্যাটসম্যানের ব্যাটে দেখা মিলল সেঞ্চুরির

  ক্রীড়া প্রতিবেদক

১১ জানুয়ারি ২০২০, ২২:১২
নাজমুল হোসেন শান্ত
নাজমুল হোসেন শান্ত (ছবি: সংগৃহীত)

দুইবার নার্ভাস নাইনটিতে গিয়ে থেমেছেন মুশফিকুর রহীম। একবার ৯৬ রানে আউট হলেও দ্বিতীয়বার অপরাজিত থাকতে হয়েছে ৯৮ রানে। মুমিনুলও গিয়েছিলেন সেঞ্চুরির কাছাকাছি। আউট হয়েছেন ৯১ রানে। এছাড়া সৌম্য ৮৮ ও মেহেদী মিরাজ ৮৪ রান করে থেমেছেন। কিছুতেই সেঞ্চুরির দেখা পাচ্ছিল না বাংলাদেশের ব্যাটসম্যানরা। অবশেষে সেঞ্চুরির আক্ষেপ দূর হলো নাজমুল হোসেন শান্তর ব্যাটে। খুলনার এ ব্যাটসম্যান প্রথম বাংলাদেশি হিসেবে বঙ্গবন্ধু বিপিএলে হাঁকিয়েছেন সেঞ্চুরি। ১০৮ রান নিয়ে ক্রিজে আছেন এ ব্যাটসম্যান।

ঢাকা প্লাটুনের দেওয়া ২০৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দুর্দান্ত ওপেনিং জুটি গড়ে তোলেন খুলনার দুই ব্যাটসম্যান শান্ত ও মেহেদী মিরাজ। মিরাজ ৪৫ রানে আউট হলেও সেঞ্চুরির দেখা পান শান্ত। ৫১ বলে তুলে নেন সেঞ্চুরি। ৭ চার ও ৬ ছক্কায় এ সাজান তিনি।

এটি বিপিএলের এবারের আসরের তৃতীয় সেঞ্চুরি। টুর্নামেন্টের প্রথম সেঞ্চুরি তুলে নেন সিলেট থান্ডারের ক্যারিবিয়ান ব্যাটসম্যান আন্দ্রে ফ্লেচার। খুলনা টাইগার্সের বিপক্ষে ৫৭ বলে ১০৩ রান করেন তিনি। এরপর দ্বিতীয় সেঞ্চুরিটি হাঁকান কুমিল্লা ওয়ারিয়র্সের ডেভিড মালান। রাজশাহী রয়্যালসের বিপক্ষে ৫৪ বলে তিনি করেন ১০০ রান।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড