• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটকে হারিয়ে বিপিএল জমালো কুমিল্লা

  ক্রীড়া ডেস্ক

০৭ জানুয়ারি ২০২০, ১৯:১৪
সৌম্য সরকার ও ডেভিড মালান
সৌম্য সরকার ও ডেভিড মালান (ছবি: সংগৃহীত)

বঙ্গবন্ধু বিপিএলে নিজেদের দশম ম্যাচে জয় পেয়েছে কুমিল্লা ওয়ারিয়র্স। ডেভিড মালান ও সৌম্য সরকারের দুর্দান্ত ব্যাটিংয়ে সিলেট থান্ডারকে ৫ উইকেটে হারিয়েছে দলটি। এ জয়ে প্লে অফের আশা বাঁচিয়ে রেখেছে কুমিল্লা।

সিলেটের দেওয়া ১৪২ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে চরম বিপর্যয়ে পড়ে কুমিল্লা। পাওয়ার প্লেতে দুই উইকেট হারিয়ে তারা তুলতে পারে মাত্র ১৬ রান। এরপর ৩২ রানে তৃতীয় উইকেট হারিয়ে আবারও বিপদে পড়ে তারা। তবে চতুর্থ উইকেটে দলের হাল ধরেন ডেভিড মালান ও সৌম্য সরকার। দুইজনই তুলে নেন হাফসেঞ্চুরি। দলীয় ১০৪ রানে মালান আউট হলেও জয় নিয়ে মাঠ ছাড়েন সৌম্য। মালান ৫৮ রান করে আউট হন। অন্যদিকে সৌম্য অপরাজিত থাকেন ৫৩ রানে।

১০ ম্যাচে এটি কুমিল্লার পঞ্চম জয়। খুলনা টাইগার্সের সমান ১০ পয়েন্ট নিয়ে প্লে অফের সম্ভাবনা টিকিয়ে রাখল তারা।

এর আগে, টসে হেরে আগে ব্যাট করতে নেমে জ্বলে উঠতে পারেনি সিলেটের কেউই। দলের হয়ে সর্বোচ্চ ইনিংস খেলেন আব্দুল মজিদ (৪৫)। এছাড়া দুই অঙ্কের ঘরে গেছেন আন্দ্রে ফ্লেচার (২২), জনসন চার্লস (২৬) ও জীবন মেন্ডিস (২৩)। মাত্র ৫ উইকেট হারালেও ব্যাটসম্যানদের ধীরগতির ব্যাটিংয়ে বড় স্কোর গড়তে ব্যর্থ হয় সিলেট। ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে দলটি জমা করে ১৪১ রান। কুমিল্লার বোলার ডেভিড উইজি ও আল আমিন হোসেন নেন দুটি করে উইকেট।

ওডি/এমএমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড