• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটপর্বের শেষ দিনে চট্টগ্রাম-খুলনার সম্ভাব্য একাদশ

  ক্রীড়া ডেস্ক

০৪ জানুয়ারি ২০২০, ১১:৪৬
চট্টগ্রামের মুখোমুখি হবে খুলনা টাইগার্স
ছবি : বিপিএল

এবারের বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হয়েছে। প্রথমপর্ব ঢাকায় গড়ানোর দ্বিতীয়পর্ব হয়েছে বন্দরনগরী চট্টগ্রামে। ওখানের পর্ব শেষ করে আবারও ঢাকায় ফিরেছে বিপিএল। ঢাকার মাঠে তৃতীয়পর্ব শেষে চায়ের দেশ সিলেটে গড়িয়েছে এই আসর। বরাবরের মতো আজকেও দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে।

শনিবার (৪ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বেলা ১টা ৩০ মিনিটে চট্টগ্রাম মুখোমুখি হবে খুলনা টাইগার্সের। দিনের দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে বাঁচামরার ম্যাচে সিলেটের মোকাবিলায় রাজশাহী।

চলতি আসরে এখন পর্যন্ত ১২ পয়েন্ট করে নিয়ে ঢাকা প্লাটুন, রাজশাহী রয়্যালসের সঙ্গে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সও দারুণ অবস্থানে আছে। আজ মুশফিকুর রহীমের খুলনাকে হারালেই প্লে-অফে এক পা দিয়ে রাখবে ইমরুল কায়েসের চট্টগ্রাম।

যদিও বন্দরনগরীর দলটি সর্বশেষ ম্যাচে মিরপুরে হেরে গেছে কুমিল্লার কাছে। সেই ম্যাচে খেলেননি ইমরুল কায়েস। মাহমুদউল্লাহ রিয়াদও ছিলেন না। আজ ইমরুল ফিরবেন। আর খুলনা টানা দুই ম্যাচ জিতে সিলেটে এসেই হার দেখেছে। সবচেয়ে কম ৮ ম্যাচ খেলেছে দলটি। তাই আজকের ম্যাচের ফলাফল তাদের পরবর্তী সমীকরণ ঠিক করে দেবে। জিততে পারলে খুব ভালোভাবে রেসে টিকে থাকবে তারা, রানরেট ভাল থাকায় শীর্ষস্থানেও উঠে আসবে।

এমন একটি ম্যাচে জেতার জন্যই নামবে মুশফিকুরের দল। ঢাকায় অনুষ্ঠিত প্রথম পর্বে চট্টগ্রামকে ৮ উইকেটে হারিয়ে দেওয়ার সুখস্মৃতিও আছে দলটির। চট্টগ্রামের দলটি নিয়মিত খেলোয়াড়দের অভাবে ভুগলেও সমস্যাটা নেই খুলনার। শুরু থেকেই কম্বিনেশন এক আছে তাদের।

উল্লেখ্য, আজ সিলেট পর্বের শেষ দিন। এরপর ৭ জানুয়ারি ঢাকায় বঙ্গবন্ধু বিপিএলে রাউন্ড রবিন লিগের পঞ্চম ও শেষ পর্ব।

খুলনা টাইগার্স সম্ভাব্য একাদশ : সাইফ হাসান, হাশিম আমলা, রাইলি রুশো, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), শামসুর রহমান শুভ, রবি ফ্রাইলিঙ্ক, মেহেদী হাসান, শহিদুল ইসলাম, মোহাম্মদ আমির, শফিউল ইসলাম ও রবিউল হক।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স সম্ভাব্য একাদশ : লেন্ডল সিমন্স, ইমরুল কায়েস, রায়ার্ন বুর্ল, চ্যাডউইক ওয়ালটন, নুরুল হাসান, পিনাক ঘোষ, জিয়াউর রহমান, নাসুম আহমেদ, লিয়াম প্লাঙ্কেট, মেহেদী হাসান রানা ও রুবেল হোসেন।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড