• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিশোধের ম্যাচে খুলনাকে ব্যাটিংয়ে পাঠল রাজশাহী

  ক্রীড়া প্রতিবেদক

২৩ ডিসেম্বর ২০১৯, ১৮:১৩

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের ১৮তম ম্যাচে মুখোমুখি হয়েছে খুলনা টাইগার্স এবং রাজশাহী রয়্যালস। দিনের দ্বিতীয় ম্যাচে টস জিতে খুলনাকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন রাজশাহী রয়্যালসের অধিনায়ক আন্দ্রে রাসেল। চট্টগ্রামের জহুর আহম্মেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি সন্ধ্যা সাড়ে ছয়টায় মাঠে গড়ায়। যা সরাসরি দেখা যাচ্ছে গাজী টিভি ও মাছরাঙায়।

প্রায় পাঁচ দিনের বিরতি শেষে বেশ ফুরফুরে মেজাজে নামছে রাজশাহী। অন্যদিকে খুলনা নামছে সবশেষ ম্যাচে সিলেটের কাছে হারার স্মৃতি নিয়ে। চার ম্যাচে তিন জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে খুলনা। দলটির ব্যাটসম্যান ও বোলার সবাই আছেন দুরন্ত ফর্মে। অপরদিকে তিন ম্যাচে দুই জয়ে পয়েন্ট টেবিলের চারে রাজশাহী। এ ম্যাচ জিতে নিজেদের এগিয়ে নিতে চাইবে আন্দ্রে রাসেলের দল।

চলমান বঙ্গবন্ধু বিপিএলে এর আগেও মুখোমুখি হয়েছে দুই দল। সে ম্যাচে রাজশাহী ১৮৮ রানের বড় সংগ্রহ পেলেও মুশফিক বীরত্বে জয় পায় খুলনা। আজকের ম্যাচটি তাই রাজশাহীর জন্য প্রতিশোধ নেয়ার ম্যাচ।

খুলনা টাইগার্স একাদশ :

মুশফিকুর রহীম, রাইলি রুশো, রবি ফ্রাইলিংক, নাজমুল হোসেন শান্ত, শামসুর রহমান শুভ, রহমানউল্লাহ গুরবাজ, মেহেদি হাসান মিরাজ, তানভির ইসলাম, শফিউল ইসলাম, মোহাম্মদ আমির ও শহীদুল ইসলাম।

অলোক কাপালী, ফরহাদ রেজা, কামরুল ইসলাম, আবু জায়েদ, নাহিদু ইসলাম, লিটন দাস, আফিফ হোসেন, শোয়েব মালিক, রবি বোপারা, আন্দ্রে রাসেল ও মোহাম্মদ ইরফান।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড