• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে হন্যে হয়ে আতা গাছ খুঁজছেন আন্দ্রে রাসেল

  ক্রীড়া ডেস্ক

১৬ ডিসেম্বর ২০১৯, ১৯:১৩

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের চট্টগ্রাম পর্বে অংশ নিতে গতকালই বন্দরনগরীতে পৌঁছায় অংশগ্রহণকারী দলগুলো। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) এ পর্বের প্রথম ম্যাচে খুলনা টাইগার্সের মুখোমুখি হবে রাজশাহী রয়্যালস। সোমবার (১৬ ডিসেম্বর) দুপুরে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করে দলটি।

রাজশাহী রয়্যালসের নেতৃত্ব দিচ্ছেন ক্যারিবীয় তারকা অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ব্যক্তিগত ফিজিও কাম ট্রেনার নিয়ে বিপিএল খেলতে এসেছেন রাজশাহীর কাপ্তান। মূলত তিনি হাঁটুতে চোট বয়ে বেড়াচ্ছেন বিপিএল শুরুর আগে থেকেই। সে কারণেই সঙ্গে নিয়ে এসেছেন নিজ দেশের বিখ্যাত ফিজিও এডি এডওয়ার্ডসকে। স্প্রিন্টার উসাইন বোল্টের সঙ্গে কাজ করা এ জ্যামাইকানের খরচও বহন করছে রাজশাহী।

আজ অনুশীলন সেরে ডাব হাতে পেছনের বেঞ্চে বসে পড়লেন রাসেল। সঙ্গে সঙ্গেই তার হাঁটুতে বরফ চেপে ধরলেন এডওয়ার্ডস। চোট সারাতে বেশকিছুটা সময় ধরে চলল সেবা। ফিজিও রাসেলকে জানান, আতা গাছের পাতার রস দিয়ে বিশেষ এক ধরনের ঔষধ বানিয়ে খাওয়ালে দ্রুতই সেরে যাবে চোট।

এমন কথা শোনার পর রাসেল সঙ্গে সঙ্গে রাজশাহী দলের একাধিক টিম বয়কে আতা গাছের খোঁজ করতে বলেন। তারাও রাজশাহীর কাপ্তানের জন্য খোঁজ করতে থাকেন আতা গাছের। বন্দরনগরীর স্টেডিয়ামটি গাছগাছালিতে ঘেরা থাকলেও পাওয়া গেল না ক্যারিবীয় ব্যাটিং দানব রাসেলের জন্য খুব দরকারি আতা গাছের সন্ধান!

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড