• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমন মন্তব্য করা উচিত হয়নি স্বীকার করলেন ইমরুল

  ক্রীড়া ডেস্ক

১৫ ডিসেম্বর ২০১৯, ১২:১৬
ইমরুল কায়েস
ইমরুল কায়েস (ছবি : সংগৃহীত)

বিপিএলের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারের বিপক্ষে ৩৮ বলে ৫টি ছক্কা ও দুটি চারের সাহায্যে ৬১ রান করে চট্টগ্রামের জয়ে অবদান রেখে ম্যাচ সেরার পুরস্কার জিতেছিলেন ইমরুল কায়েস। পরবর্তীতে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নে ইমরুল জানান ‘বিখ্যাত হলে সমালোচনা হবেই’। দুই দিন আগে এমন মন্তব্য করে সমালোচনায় পড়তে হয়েছে জাতীয় দলের অভিজ্ঞ এই ওপেনারকে।

শনিবার (১৪ ডিসেম্বর) রংপুর রেঞ্জার্সের বিপক্ষে ম্যাচ শেষে জিটিভির উপস্থাপককে দেওয়া সাক্ষাৎকারে ইমরুল বলেন, ‘আসলে ওটা (বিখ্যাত মন্তব্য করা) আমি বলেছি এক ভাবে। সাংবাদিকরা বুঝেছে আরেক ভাবে। তারপরেও আমার এমন মন্তব্য করা উচিত হয়নি।’

সাংবাদিকদের প্রশ্ন ছিল ইমরুল অফ ফর্মে আছে! কিন্তু ইমরুল মানতে নারাজ তিনি অফ ফর্মে। তার ভাষ্য, ‘আমি কীভাবে অফ ফর্মে থাকি? আমি কিন্তু শুধু ভারত সিরিজেই রান পাইনি। এর আগে ঘরোয়াতে রান করেছি নিয়মিত। এখন একটা সিরিজে খারাপ করে অফ ফর্মে যাই কীভাবে?’

জাতীয় দলে অভিষেকের পর থেকেই আসা-যাওয়ার মধ্যে রয়েছেন ইমরুল। দুর্দান্ত ফর্মে থাকা সত্ত্বেও জাতীয় দল থেকে একাধিকবার বাদ পড়েছেন এ অভিজ্ঞ ক্রিকেটার। সদ্য শেষ হওয়া ভারত সফরে টেস্টে প্রত্যাশিত ব্যাটিং করতে পারেননি তিনি।

ভারতের ইন্দোর এবং কলকাতার ইডেন গার্ডেন্সে সবমিলে চার ইনিংসে ৬,৬,৪,৫ রানে আউট হন কায়েস। আর ভারতে বাজে পারফরম্যান্সের জন্য সাংবাদিকদেরই দায়ী করছেন জাতীয় দলের এ ওপেনার।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড