• মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যাডমিন্টন খেলতে গিয়ে ক্রীড়া সাংবাদিকের মৃত্যু

  ক্রীড়া ডেস্ক

২৮ অক্টোবর ২০২০, ১০:৪৮
মোস্তাক আহমেদ খান
বর্ষীয়ান ক্রীড়া সাংবাদিক মোস্তাক আহমেদ খান (ছবি : সংগৃহীত)

বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির (বিএসপিএ) বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলছিল। ব্যাডমিন্টন এককের পর দ্বৈতে অংশ নিয়েছিলেন ক্রীড়া সাংবাদিক মোস্তাক আহমেদ খান। কিন্তু খেলতে খেলতেই এই ৫৫ বছর বয়সী ক্রীড়া সাংবাদিক মৃত্যুর কোলে ঢলে পড়লেন!

মঙ্গলবার (২৭ অক্টোবর) শহীদ তাজউদ্দিন ইনডোর স্টেডিয়ামে সেমিতে খেলার এক পর্যায়ে হঠাৎ করে বুকে হাত দিয়ে ফ্লোরে লুটিয়ে পড়েন তিনি। সতীর্থরা তাকে সঙ্গে সঙ্গে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে গেলেও চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

যাত্রাবাড়ীর ছনটেল জামে মসজিদে জানাজা শেষে কুমিল্লার মুরাদনগরে মোস্তাকের দাফন হওয়ার কথা। তার মৃত্যুতে ক্রীড়া সাংবাদিকদের দুই সংগঠন বিএসপিএ ও বিএসজেএ (বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশন) ছাড়াও বাংলাদেশ ফুটবল ফেডারেশনসহ শোক জানিয়েছে বিভিন্ন ক্রীড়া ফেডারেশন।

খেলাধুলা নিয়ে যে কোনও আয়োজনে মোস্তাক থাকতেন অগ্রভাগে। এবারের বিএসপিএ স্পোর্টস কার্নিভালেও আগের মতোই নাম লিখিয়েছিলেন তিনি। কিন্তু খেলা চলার সময়ই মোস্তাক চিরতরে ছেড়ে গেলেন সবাইকে।

অনলাইন পোর্টাল বিডিস্পোর্টস টোয়েন্টিফোর ডটকমে সবশেষ কর্মরত ছিলেন মোস্তাক। অনেকদিন ধরেই তিনি সংবাদপত্র জগতে। দৈনিক বাংলা দিয়ে শুরু, এরপর নয়াদিগন্তসহ বিভিন্ন অনলাইনে কাজ করেছেন। ক্রীড়াঙ্গনের ভীষণ পরিচিতমুখ ছিলেন তিনি। সদালাপি হিসেবেও সবার কাছে প্রিয় ছিলেন এই বর্ষীয়ান ক্রীড়া সাংবাদিক।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড