• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘র‍্যাম্বো’ বলে ডাকায় ক্ষেপেছেন রমিজ রাজা!

  ক্রীড়া ডেস্ক

০৫ অক্টোবর ২০২১, ১৮:২৪
রমিজ রাজা
রমিজ রাজা। (ছবি: সংগৃহীত)

পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও সিন্ধ ক্রিকেট অ্যাসোসিয়েশনে বর্তমান হেড কোচ বাসিত আলির ওপর ক্ষেপেছেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের নতুন চেয়ারম্যান রমিজ রাজা। আনুষ্ঠানিক মিটিংয়ের মাঝে রমিজকে ‘র‍্যাম্বো’ নামে ডেকেছিলেন বাসিত। এতেই রেগে আগুন রমিজ রাজা।

দেশটির সংবাদমাধ্যম জিও টিভির প্রতিবেদনে বলা হয়েছে, ‘কয়েকদিন আগে ছয়টি রাজ্য দলের কোচদের সঙ্গে ভার্চুয়াল মিটিংয়ে বসেছিলেন রমিজ। সেখানে বন্ধুসুলভ আচরণ করেন বাসিত, রমিজকে তার ডাকনাম র‍্যাম্বো বলে ডাকেন তিনি।

এটি পছন্দ হয়নি রমিজের। তাই সেই মিটিংয়ের মধ্যেই তিনি বাসিতকে সতর্ক করে দিয়েছেন, পরবর্তীতে যেনো বোর্ড চেয়ারম্যানের সঙ্গে আরও সতর্কভাবে কথা বলেন সবাই। আরেক কোচ শহীদ আসলামকেও অতিরিক্ত বন্ধুসুলভ আচরণের জন্য তিরস্কার করেছেন রমিজ।

শুধু তাই নয়, কোচদের কাজেও সন্তুষ্ট হতে পারছেন না পিসিবির নতুন চেয়ারম্যান। তিনি সরাসরি সতর্ক করে দিয়েছেন কোচদের, যারা কাজ না করবেন তারা যেনো বাড়ি চলে যান। রমিজ বলেছেন, ‘যারা ভালো কাজ করবে তারা থাকবে, বাকিদের বাড়ি চলে যেতে হবে।’

আরও পড়ুন : ওরা আমাকে ‘গর্দভ বানর’ বলেছে : কৌলিবালি

কোচদের সমালোচনা করে তিনি সবাইকে পরিষ্কার বার্তা দিয়েছেন নিজেদের পারফরম্যান্স উন্নতির ব্যাপারে। তার ভাষ্য, ‘পাকিস্তান ক্রিকেটে অনেক কিছু পরিবর্তন করা হচ্ছে। তাই সবাইকে নিজ নিজ জায়গা থেকে অবদান রাখতে হবে।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড