• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোট কাটিয়ে ফিরতেই তামিমের ব্যাটে ঝড়

  ক্রীড়া ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪১
তামিম ইকবাল
তামিম ইকবাল। (ছবি: সংগৃহীত)

জিম্বাবুয়ে সফরে গিয়ে শুধুমাত্র ওয়ানডে সিরিজ খেলে চোট নিয়ে দেশের বিমান ধরেন তামিম ইকবাল। এরপর চলছিল চিকিৎসা আর পুনর্বাসন প্রক্রিয়া। সম্পূর্ণ সুস্থ হতে তামিমের ৮ থেকে ১০ সপ্তাহ বিশ্রাম দরকার ছিল। সেটি বেশ ভালোভাবে শেষ করেছেন এই বাঁহাতি ওপেনার।

রবিবার (১৯ সেপ্টেম্বর) দীর্ঘদিন পর মিরপুর স্টেডিয়ামে হাজির তামিম।

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তামিম প্রবেশ করেন দুপুর ১২টার দিকে। এরপর সেন্টার উইকেটে ব্যাটিং অনুশীলন করেন তিনি। আগ্রাসী ভঙ্গিমায় ব্যাট চালাতে দেখা যায় তাকে। এ সময় মাঠের চারপাশে খেলেন দৃষ্টিনন্দন কিছু শটস। যার বেশিরভাগই উড়িয়ে মারার চেষ্টা ছিল তার। এদিন মাঠে ফিরেই পুরো ৪০ মিনিট অনুশীলন করেন তামিম। পরে ড্রেসিংরুমের পথ ধরেন।

তামিম অবশ্য মাঠে ফিরলেও সহসা জাতীয় দলের জার্সি গায়ে চাপাতে পারছেন না। আসন্ন টি-টুয়েন্টি বিশ্বকাপ তিনি খেলবেন না বলে আগেই জানিয়ে দিয়েছেন। টি-টুয়েন্টি বিশ্বকাপে না খেললেও নেপালে একটি ফ্রাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট খেলার কথা তামিমের। এজন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে অনাপত্তিপত্রও নিয়ে রেখেছেন। এই টুর্নামেন্টে অংশ নিতে আগামী ২৩ সেপ্টেম্বর তামিম নেপাল যাবেন বলে জানা গেছে।

আরও পড়ুন : ১৫৫ রানেই গুটিয়ে গেল বাংলার যুবারা

এদিকে হাঁটুর এই চোটের কারণে জিম্বাবুয়ে সফরে ওয়ানডে ফরম্যাট খেললেও বাকি দুই ফরম্যাটে মাঠে নামতে পারেননি তামিম। টি-টুয়েন্টি সিরিজের আগেই দেশে ফিরে আসেন। একই কারণে ঘরের মাঠে খেলতে পারেননি অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সমান পাঁচ ম্যাচের দুটি টি-টুয়েন্টি সিরিজ।

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড