• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিবের প্রশ্ন, ভেতরের খবর বাইরে আসে কি করে?

  ক্রীড়া ডেস্ক

২৬ জানুয়ারি ২০২১, ০৮:৩৮
সাকিব আল হাসান
সাকিব আল হাসান। (ছবি: সংগৃহীত)

বাংলাদেশ ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফরের বাকি প্রায় দেড় মাসের বেশি সময়। আগামী মার্চের মাঝামাঝি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ দল। অথচ এর দেড় মাস আগেই খবর বেরিয়েছে, নিউজিল্যান্ডের মাটিতে সেই সফরে থাকবেন না দলের প্রাণভোমরা সাকিব আল হাসান।

সেই খবরের সত্যতা নিয়ে প্রশ্ন তোলা যেত অনেক। কিন্তু দেশের এক শীর্ষস্থানীয় ইংরেজি দৈনিকের কাছে এ খবরটি নিশ্চিত করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান। সে কারণেই মূলত সবার কাছে গ্রহণযোগ্যতা পায় এ খবর।

কদিন আগেই তৃতীয় সন্তানের আগমনী বার্তা দিয়েছেন সাকিব। ওই সময়টায় সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে হবে তাকে। তাই আগেভাগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) মৌখিকভাবে বিষয়টি জানিয়ে রেখেছেন তিনি।

কিন্তু দলের ভেতরের এ খবর বাইরে চলে আসায় রীতিমতো বিস্মিত সাকিব। সোমবার (২৫ জানুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের শেষ ম্যাচ জেতার পর এ বিষয় নিয়ে যেন একটু অসন্তোষই প্রকাশ করলেন দেশ তথা বিশ্বসেরা অলরাউন্ডার। তবে তিনিও খোলাসা করে জানাননি, আদৌ নিউজিল্যান্ড সফর থেকে নিজের নাম সরিয়ে নিয়েছেন কি না।

ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করার পর ভার্চুয়াল প্রেস কনফারেন্স নিউজিল্যান্ড সফরে যাওয়া না যাওয়ার ব্যাপারটি নিয়ে সাকিব বলেন, ‘এ বিষয়টা নিয়ে টেস্ট সিরিজের পর ভালোভাবে ধারণা করা যাবে। এগুলো আসলে ভেতরের কথা, বাইরে কীভাবে আসে, সেটাও আমি জানি না। টিম ম্যানেজম্যান্ট এবং আমার যখন একান্ত কথা হবে, তখনই ভালোভাবে বিষয়টা (নিউজিল্যান্ড সফরে থাকা-না থাকা) বোঝা যাবে।’

আরও পড়ুন : ইংল্যান্ডকে পেছনে ফেলে দুই নম্বরে বাংলাদেশ

এদিকে দীর্ঘদিন পর মাঠে ফিরেই সিরিজসেরা পুরস্কার জিতেছেন সাকিব। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে এক ফিফটিতে ১১৩ রান ও ৬ উইকেট নিয়েছেন তিনি। নিজের পারফরম্যান্সের ব্যাপারে তার মূল্যায়ন, ‘যেভাবে সিরিজটা গেল, খুবই খুশি। শেষ ম্যাচে পুরোটা সময় মাঠে থাকতে পারলে আরও ভালো লাগত। এটাই একটা হতাশার অংশ পুরো সিরিজে। ওভারঅল ব্যাটিং-বোলিং মিলিয়ে আমি খুশি।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড