• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নতুন মালিঙ্গার সন্ধান পেল শ্রীলঙ্কা

  ক্রীড়া ডেস্ক

২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৩৯
মাতিশা পাথিরানা
লঙ্কানদের নতুন মালিঙ্গা হিসেবে পরিচিত মাতিশা (ছবি : সংগৃহীত)

ক্রিকেট ক্যারিয়ারের বিদায় লগ্নে লঙ্কান ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গা। টেস্ট, ওয়ানডে দুটোই ছেড়েছেন তিনি। আর কয়েক দিন টি-টুয়েন্টি চালিয়ে যাবেন। চামিন্দা ভাসের পর এ ফাস্ট বোলারই ভরসা ছিল শ্রীলঙ্কার পেস আক্রমণে। মালিঙ্গার শূন্যস্থান পূরণ হবে কীভাবে তা নিয়ে রীতিমতো লঙ্কান ক্রিকেট বোর্ড রয়েছে দুশ্চিন্তায়। এর মধ্যে এক প্রতিভাবান পেসারের সন্ধান পেল লঙ্কান শিবির।

তার নাম মাতিশা পাথিরানা। অল্প কিছুদিন পরই হয়তো আন্তর্জাতিক ক্রিকেটে দেখা যাবে মালিঙ্গার মতো ঝাঁকড়া চুলের এ গতিময় পেসারকে। কারণ স্কুল ক্রিকেটে এরই মধ্যে নতুন মালিঙ্গা হিসেবে আলোচিত হয়েছেন তিনি। মালিঙ্গার মতোই স্লিঙ্গিং অ্যাকশনে বোলিং করে থাকেন ১৭ বছরের মাতিশা। এবার বল হাতেও তার প্রমাণ দিলেন ডানহাতি পেসার।

সারভাটিয়াস কলেজের বিপক্ষে প্রথম ইনিংসে একাই ছয় উইকেট শিকার করেছেন মাতিশা। তাও মাত্র সাত রানের বিনিময়ে। তার বিধ্বংসী বোলিংয়ে ট্রিনিটি কলেজের ২৫১ রানের জবাবে প্রথম ইনিংসে ১২১ রানে অলআউট হয় সারভাটিয়াস। মালিঙ্গার মতোই অ্যাকশনে বোলিং করা মাতিশা নিখুঁত ইয়র্কারে বোল্ড করেন দুই ব্যাটসম্যানকে। ফলোঅনে পড়ে দ্বিতীয় ইনিংসে ১৬২ রানে অলআউট হয় সারভাটিয়াস। তবে দ্বিতীয় ইনিংসে উইকেট পাননি মাতিশা। ৩৩ রানের টার্গেটে নেমে তিন উইকেট হারিয়ে জয় তুলে নেয় ট্রিনিটি কলেজ।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড