• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাদ পড়ার আগে বিদায় নেওয়া উচিত ধোনির : গাভাস্কার

  ক্রীড়া ডেস্ক

২০ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৫৬
সুনিল গাভাস্কার ও এম এস ধোনি
ধোনিকে অবসরের পরামর্শ গাভাস্কারের (ছবি : সংগৃহীত)

আবারও মহেন্দ্র সিং ধোনির অবসর বিষয়ে চলছে নানা আলোচনা-গুঞ্জন। ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার বলেন, ২০২০ সালে টি-টুয়েন্টি বিশ্বকাপ অস্ট্রেলিয়ায়। তরুণদের জায়গা করে দেওয়ার জন্য এখনই সময় ধোনির বাইরে তাকানোর।

ভারতীয় একটি গণমাধ্যম গাভাস্কারকে জিজ্ঞেস করা হয়েছিল, সামনে বাংলাদেশের বিপক্ষে সিরিজে ধোনিকে দলে রাখা উচিত কি না। জবাবে লিটল মাস্টার ধোনিকে না রাখার পক্ষপাতী। তিনি জানান, তার স্কোয়াডে ধোনিকে নয় রিশভ পান্টকে রাখবেন তিনি। পান্ট যদি ভালো না করে তবে সঞ্জু স্যামসনকে বিকল্প অপশন হিসেবে বেছে নেওয়ার কথা জানান সাবেক ওপেনার।

আগামী বছরে টি-টুয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দল কেমন হওয়া উচিত সে ব্যাপারেও মন্তব্য করেন গাভাস্কার। ৭০ বছর বয়সী ভারতীয় ক্রিকেটার বলেন, ‘আমাকে যদি টি-টুয়েন্টি বিশ্বকাপ নিয়ে চিন্তা করতে হয়, তবে সামনে তাকানোর জন্য আমি তরুণদের নিয়ে ভাবব। ধোনি ভারতীয় ক্রিকেটে অসাধারণ অবদান রেখেছে কিন্তু এখন তার বাইরের দিকে তাকানো দরকার।’ পরে আরেকটি গণমাধ্যমে ধোনির ব্যপারে গাভাস্কার বলেন, ‘আমি মনে করি তাকে (ধোনি) বাদ দেওয়ার আগে তার চলে যাওয়া উচিত।’

ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের পর থেকেই ধোনির অবসর নিয়ে বিতর্ক ওঠে। তবে বিতর্ককে পাশ কাটানোর জন্য ভারতের সাবেক অধিনায়ক দুমাসের জন্য যোগ দেন ভারতীয় সেনাবাহিনীতে। ধোনিকে ছাড়াই টিম ইন্ডিয়া ক্যারিবিয়ান সফর শেষ করেছে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে চলতি সিরিজেও নেই তিনি।

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড