• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারতের হুমকিতে পাকিস্তান যাচ্ছে না মালিঙ্গা-পেরেরারা!

  ক্রীড়া ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০১৯, ১৯:৫৩
শ্রীলঙ্কা ক্রিকেট দল
শ্রীলঙ্কা ক্রিকেট দল (ছবি: সংগৃহীত)

সময়-সূচি চূড়ান্ত। চলতি মাসেই পাকিস্তান সফরে যাচ্ছে শ্রীলঙ্কা। কিন্তু হঠাৎ বেঁকে বসলেন শ্রীলঙ্কার দশ তারকা ক্রিকেটার। ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফরে যেতে ইচ্ছুক নন তারা।

বোর্ডের সঙ্গে আলোচনা করে নিরাপত্তাজনিত কারণে পাকিস্তান সফর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছেন। নিরোশান ডিকভেলা, কুশল পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, আকিলা ধনঞ্জয়া, লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, সুরাঙ্গা লাকমল, দিনেশ চান্ডিমাল ও দিমুথ করুণারত্নে পাকিস্তান যাবেন না বলেই বোর্ডকে জানিয়ে দিয়েছেন।

পাকিস্তানের দাবি ভারতের হুমকিতেই পাকিস্তান সফর থেকে নিজেদের নাম প্রত্যাহার করে নিয়েছে মালিঙ্গারা। পাকিস্তানের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ফাওয়াদ হোসেন চৌধুরী এমনটাই দাবি করেছেন।

ফাওয়াদ হোসেন চৌধুরী বলেন, ‘ঘটনা সম্পর্কে অবহিত ক্রিকেট ধারাভাষ্যকাররা আমাকে জানিয়েছেন, ভারত শ্রীলঙ্কার খেলোয়াড়দের হুমকি দিয়েছে। বলেছে যদি তারা পাকিস্তান সফরে অস্বীকৃতি না জানান, তবে আইপিএল থেকে বাদ দেয়া হবে। এটা আসলেই খুবই নিচু মানসিকতা, উগ্র জাতীয়তাবাদ। খেলার মতো জায়গায় আমরা এমন ঘটনার নিন্দা জানাই। ভারতীয় ক্রীড়া কর্তৃপক্ষ নিচু মানসিকতার পরিচয় দিয়েছে।’

ওডি/এমএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড