• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপে ইচ্ছে করে খারাপ খেলেছে আফগানিস্তান

  ক্রীড়া ডেস্ক

২২ জুলাই ২০১৯, ১৮:৫২
গুলবাদিন নাইব
বিশ্বকাপের ব্যর্থতার কারণ জানালেন গুলবাদিন (ছবি : সংগৃহীত)

বিশ্বকাপে আফগানিস্তান ইচ্ছে করে খারাপ খেলেছে বলে দাবি করেন গুলবাদিন নাঈব। বিশ্বকাপের ব্যর্থতা শেষে নেতৃত্ব চলে গেছে গুলবাদিনের। এতদিন চুপ থাকলেও অবশেষে জানালেন দলের ব্যর্থতার মূল কারণ। গুলবাদিনের মতে, দলের সিনিয়র ক্রিকেটাররা ইচ্ছে করে বাজে খেলেছে।

বিশ্বকাপের আগে অনেকটা তড়িঘড়ি করে আসগর আফগানের কাছ থেকে নেতৃত্ব কেড়ে নিয়ে দেওয়া হয় গুলবাদিন নাঈবের কাঁধে। প্রকাশ্যে সে ঘটনার প্রতিবাদ জানান, মোহাম্মদ নবী ও রশিদ খান। এতে বোঝা গেছে আফগানিস্তানের ড্রেসিংরুম শান্ত ও ঐক্যবদ্ধ ছিল না।

আবার প্রধান কোচ ফিল সিমন্স ও প্রধান নির্বাচকের মধ্যেও নানা সময়ে বিরোধমূলক বক্তব্য দেখা যায়। সে সময় দলের অবস্থা জানতে চাইলেও কিছু বলেননি গুলবাদিন। বিশ্বকাপ শেষে রশিদ খানকে অধিনায়ক করা হয়েছে। তাই গুলবাদিনও আর চুপ থাকতে পারলেন না।

টুর্নামেন্টে দলের ভরাডুবির জন্য সরাসরি দায়ী করলেন সিনিয়রদের। তিনি বলেন, সিনিয়রদের পারফরম্যান্সের ওপর নির্ভরশীল ছিল আফগানিস্তান। কিন্তু সিনিয়ররাই বিশ্বকাপে ইচ্ছে করে খারাপ খেলেছে। যার প্রভাব পড়েছে দলের ফলাফলের ওপর। তারা আমার কথার কোনো গুরুত্ব দিত না। ম্যাচ হেরেও তারা ড্রেসিংরুমে হাসাহাসি করত! ম্যাচের মধ্যে যখন তাদের কোনো নির্দেশনা দিতাম, তখন তারা আমার দিকে তাকাতই না।'

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড