• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গত ম্যাচে আড়াই'শ অধিক ওপেনিং জুটির দল আজ ১২৬ রানেই অলআউট

  ক্রীড়া ডেস্ক

১১ জুলাই ২০২৩, ১৭:৩৭
আফগান

আফগানদের বিরুদ্ধে হোয়াইটওয়াশ এড়াতে বাংলাদেশ দল টস হেরে ফিল্ডিং করতে মাঠে নামে। বোলারদের আগুনে বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি আফগান ব্যাটাররা। ৪৫.২ ওভারে আফগানদের অলআউট করে দিলেন ১২৬ রানে।

মঙ্গলবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস হেরে বল করতে নামে বাংলাদেশ। শেষ ম্যাচে দলে ঢুকে দুর্দান্ত বোলিং শুরু করেন পেসার শরিফুল ইসলাম। তাকে সঙ্গ দেন তাসকিন আহমেদ। তাদের তোপে ৮.২ ওভারে মাত্র ১৫ রান তুলে ৪ উইকেট হারায় সফরকারীরা।

একে একে ব্যর্থ হয়ে ফিরে যান ওপেনার ইব্রাহিম জাদরান (১), রহমত শাহ (০), রহমানুল্লাহ গুরবাজ (৬) ও মোহাম্মদ নবী (১)। এর মধ্যে তিন উইকেট তুলে নেন বাঁ-হাতি পেসার শরিফুল। অন্য উইকেটটি দখল করেন পেসার তাসকিন।

এরপর নাজিবুল্লাহ জাদরানকে ফেরান সাকিব। অধিনায়ক হাসমতউল্লাহ শাহেদি চেষ্টা করেও ব্যর্থ হন। ২২ রান করতেই তাকে বোল্ড করে দেন বাঁ-হাতি স্পিনার তাইজুল। আবার সরিফুলের আঘাত। আব্দুর রেহমানের উইকেটটি নিজের পকেটে ভরেন তিনি।

তবে একা একপ্রান্তে যুদ্ধ চালাতে থাকে আফগানিস্তানের মিডিয়াম পেসার আজমতুল্লাহ ওমরজাই। ৭১ বলে ৩ ছক্কা ও ১ চারে ৫৬ রানের ইনিংস খেলেন তিনি। পেসার শরিফুল ২১ রানে ৪ উইকেট নিয়ে ওয়ানডে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন। তাসকিন ও তাইজুল নিয়েছেন দুটি করে এবং মিরাজ ও সাকিব একটি করে উইকেট শিকার করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড