• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

তামিমকে নিয়ে প্রধানমন্ত্রীর বাসভবনে মাশরাফি, ডাক পড়েছে পাপনের

  ক্রীড়া ডেস্ক

০৭ জুলাই ২০২৩, ১৬:০০
তামিম ইকবাল

বৃহস্পতিবার হঠাৎ সংবাদ সম্মেলন ডেকে অবসরের ঘোষণা দেন বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিকনায়ক তামিম ইকবাল। অপ্রত্যাশিত এ ঘটনা ও এর পরবর্তী বিসিবি বসের বাক্যবাণে তুমুল সমালোচনার মুখে পড়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তামিমকে সিদ্ধান্ত বদলানোর আহ্বান জানিয়েছেন বিসিবি সভাপতি পাপন। তামিমকে ফেরাতে মাশরাফি তাকে নিয়ে প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে গেছেন। সেখানে ডাক পড়েছে বিসিবি সভাপতি পাপনের।

প্রধানমন্ত্রীর ডাকের পর সিদ্ধান্ত বদল হতে পারে মনে করছেন ক্রিকেট বোদ্ধারা। তবে আসল খবর পাওয়া যাবে প্রধানমন্ত্রীর সাক্ষাতের পর।

জানা গেছে, শুক্রবার সকালেই চট্টগ্রাম ছেড়ে ঢাকায় চলে গেছেন তামিম ইকবাল। ১৮ জুলাই পারিবারিক সফরে যাবেন দুবাই। তার আগে আজ বা আগামীকাল যে কোনো সময় তিনি দেখা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে।

বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যানুযায়ী বিসিবি সভাপতি নাজমুল হাসানের সাম্প্রতিক বক্তব্য তামিমের সাথে বোর্ডের দূরত্ব সৃষ্টি করেছে। কোচের সঙ্গে আগে থেকেই দূরত্ব চলছিল। ক্রিকেট সংশ্লিষ্টরা ধারণা করছেন ফিটনেস নিয়ে পাপনের বক্তব্যে অপমানিত বোধ করেছেন তামিম। এ কারণে তিনি এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড