• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

তামিম ইস্যুতে সিদ্ধান্ত নিতে রাত ১০ টায় বিসিবির জরুরি সভা

  ক্রীড়া ডেস্ক

০৬ জুলাই ২০২৩, ১৮:৩৮
তামিম ইকবাল

তামিম ইস্যুতে সিদ্ধান্ত নিতে আজ (বৃহস্পতিবার) রাত ১০ টায় জরুরি সভা ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি তামিম পরবর্তী বাংলাদেশ ক্রিকেটের রূপরেখা করতে চাচ্ছে এ সভাতেই।

হুট করেই সংবাদ সম্মেলন ডেকে অবসরের ঘোষণা দিয়েছেন তামিম ইকবাল। আজ বৃহস্পতিবার (৬ জুলাই) আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টেনেছেন দেশসেরা এই ওপেনার।

তামিমকে অধিনায়ক রেখেই আসন্ন এশিয়া কাপ ও বিশ্বকাপ পরিকল্পনা ছিল বাংলাদেশের টিম ম্যানেজম্যান্ট। তামিমের বিদায়ে তাই এবার হয়তো নতুন করে হিসাব-নিকাশ করতে হবে টিম ম্যানেজমেন্টকে।

তাই তামিম ইস্যুতে পরবর্তী সিদ্ধান্ত নিতে আজ (বৃহস্পতিবার) রাত ১০টায় জরুরি সভা ডেকেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সভাতেই বিসিবিকে তামিমের শূন্যস্থান পূরণ করতে হবে।

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য তামিম ছিলেন নিয়মিত অধিনায়ক। আকস্মিক অবসরের কারণে অধিনায়কের পদটি এখন ফাঁকা।

বিসিবি থেকে তামিমকে এখনই অবসর না নেওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল বলে দাবি বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুসের। আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলে বিশ্রাম নিয়ে বিশ্বকাপের জন্য প্রস্তুত হওয়ার পরামর্শ দেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড