• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

তামিমের সংবাদ সম্মেলনের সময় পরিবর্তন; শঙ্কায় ক্রিকেটমহল, কি বলবেন অধিনায়ক?

  অধিকার ডেস্ক

০৬ জুলাই ২০২৩, ১২:২৩
তামিম ইকবাল খান

হুট করেই সংবাদ সম্মেলনে ডেকেছেন তামিম ইকবাল খান। তবে কেন এই সংবাদ সম্মেলন কিছুই জানাতে পারছে না কেউ। জল্পনা শুরু হয়েছে ক্রিকেট মহলে। সংবাদ সম্মেলন শেষ হওয়ার পর স্পষ্ট হবে সব।

এদিকে সংবাদ সম্মেলনের সময় পরিবর্তন করেছেন তামিম। দুপুর ১২টা নাগাদ চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে হওয়ার কথা ছিল। সেটা পরিবর্তন করে দুপুর দেড়টায় হোটেল টাওয়ার ইন-এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

ক্রিকেট সংশ্লিষ্টরা ভাবছেন, সাম্প্রতিক সময়ে তাকে ঘিরে চলা ঘটনাগুলোর বিষয়ে কথা বলতেই সংবাদ সম্মেলন ডেকেছেন তিনি। গুঞ্জন আছে বড় কোনো সিদ্ধান্ত নিতে পারেন তামিম। ব্যাট হাতে রান পাচ্ছেন না তিনি। ওদিকে কোমরের পুরনো ইনজুরির সঙ্গে লড়াই করতে হচ্ছে। আবার আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে আসেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল। সংবাদ সম্মেলনে তামিম বলেন, পুরো ফিট না হলেও তিনি খেলবেন। প্রথম ম্যাচ খেলার পরই বুঝতে পারবেন নিজের শারীরিক অবস্থা।

এমনকি এ নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হোসেন পাপনের সঙ্গে লম্বা সময় কথা বলেন কোচ হাতুরুসিংহে। পরে নিজেই সংবাদ মাধ্যমকে এই তথ্য জানান পাপন। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় তামিমের সমালোচনা। যদিও প্রথম ওয়ানডেতে মাঠে নামেন তামিম, তবে খেলেন ২১ বলে ১৩ রানের ইনিংস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড