• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁচা-মরার ম্যাচে বাংলাদেশের দাপুটে জয়

  ক্রীড়া ডেস্ক

২৫ জুন ২০২৩, ১৮:১৪
সাফ চ্যাম্পিয়নশিপ

সাফ চ্যাম্পিয়নশিপে বাংলাদেশের শুরুটা লেবাননের বিপক্ষে পরাজয় দিয়ে। আজ মালদ্বীপের ম্যাচটি ছিল বাঁচা-মরার লড়াই। অগ্নিপরীক্ষায় মালদ্বীপের বিপক্ষে বাংলাদেশ তুলে নিয়েছে ৩-১ গোলের দাপুটে জয়। এই জয়ের সুবাদে বাংলাদেশ টিকে থাকলো সেমিফাইনালের লড়াইয়ে।

ভারতের বেঙ্গালুরুর শ্রী কান্তিরাভা স্টেডিয়ামে আজ রবিবার বঙ্গবন্ধু সাফ চ্যাম্পিয়নশিপে ‘বি’ গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে লড়ছে বাংলাদেশ ও মালদ্বীপ। দুই দল প্রথমার্ধ শেষ করেছে ১-১ সমতায়।

ম্যাচের ১৭ মিনিটে গোল করেন মালদ্বীপের হামজা মোহামেদ। কিন্তু প্রথমার্ধ শেষ হওয়ার আগেই ওই গোল শোধ করে ম্যাচে ফেরে বাংলাদেশ। ম্যাচের ৪২ মিনিটে গোল করেন বাংলাদেশ দলের রাকিব হোসাইন। তার ওই গোলেই কামব্যাক করে জয়ের সাহস পায় ২০০৩ সালে সাফ জেতা বাংলাদেশ।

এরপর দ্বিতীয়ার্ধে গোল করেন বাংলাদেশি ডিফেন্ডার তারিক কাজী। তার ৬৭ মিনিটে করা গোলে লিড নেয় বাংলাদেশ। লেবাননের বিপক্ষে এই ডিফেন্ডারের ভুল গোল খেয়েছিল বাংলাদেশ। মালদ্বীপের বিপক্ষে গোল করে তিনি যেন ওই ভুলের প্রায়শ্চিত্ত করেন। দলকে জয়ের আশা দেন। বাংলাদেশের হয়ে খেলা ৯০ মিনিটের দোরগোড়ায় যখন তখনই অসাধারণ আরকটি করেন শেখ মোরছালিন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড