• শনিবার, ২০ আগস্ট ২০২২, ৫ ভাদ্র ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

হতাশার ব্যাটিংয়ের পর বোলিংয়েও নিষ্প্রভ বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

২৫ জুন ২০২২, ০৯:৪৪
(ছবি: সংগৃহীত)

সেন্ট লুসিয়ায় বাংলাদেশের করা ২৩৪ রানের জবাবে প্রথম দিন শেষে কোনো উইকেট না হারিয়ে ৬৭ রান তুলেছে ওয়েস্ট ইন্ডিজ। জন ক্যাম্পবেল ৩২ ও ৩০ রানে অপরাজিত আছেন অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েট। দুজন মিলে ব্যাটিং করেছেন ১৬ ওভার। বিকেলের সেশনে প্রতিপক্ষের কোনো উইকেট ফেলতে না পারাটা আক্ষেপের বাংলাদেশের জন্য।

হাফসেঞ্চুরি পেরিয়ে লিটন দাস আউট হওয়ার পর শঙ্কা জাগে দুইশ করতে পারবে তো বাংলাদেশ! শরিফুল ইসলাম ও ইবাদত হোসেনের লড়াই শেষ পর্যন্ত এনে দিয়েছে মাঝারি পুঁজি। নবম উইকেটে তারা গড়েছেন ৩৬ রানের জুটি। বাংলাদেশের প্রথম ইনিংস থেমেছে ২৩৪ রানে।

২১ রানে অপরাজিত থাকেন ইবাদত। আগের ২৬ ইনিংসে মোট ১২ রান করা এ টেলএন্ডার ক্যারিয়াসেরা ইনিংসটি ৩৫ বলের। মাত্র্র ১৭ বলে ২৬ রান করে যান শরিফুল। চোট কাটিয়ে মাত্র দুই দিন আগে দলের সঙ্গে যোগ দেন এ তরুণ ক্রিকেটার।

উইন্ডিজের হয়ে আলঝারি জোসেফ ও জেডেন সীলস ঝুলিতে তুলেছেন তিনটি করে উইকেট। কাইল মেয়ার্স ও এন্ডারসন ফিলিপস নেন দুটি করে উইকেট।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে টস হেরে আগে ব্যাটিং করতে নামে বাংলাদেশ। ইনিংসের সর্বোচ্চ ৫৩ রান করেন লিটন। ওপেনার তামিম ইকবাল ৪৬ রান করে আউট হন। এছাড়া ২৬ রান আসে নাজমুল হোসেন শান্তর ব্যাটে।

অ্যান্টিগা টেস্টে টপঅর্ডারে দেখা গেছে দুর্দশার চিত্র। তবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে আগের চেয়ে ভালো করেছেন ব্যাটাররা। মুমিনুল হকের জায়গায় সুযোগ পাওয়া এনামুল হক বিজয় ৫টি চারে করেন ২৩ রান।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড