• বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা টেস্টের দল থেকে বাদ পড়লেন শরিফুল

  ক্রীড়া প্রতিবেদক

১৯ মে ২০২২, ১৬:২১
(ছবি: সংগৃহীত)

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচের জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘোষিত দলে একটিমাত্র পরিবর্তন এসেছে। চোটের কারণে ছিটকে গিয়েছেন পেসার শরিফুল ইসলাম। এছাড়া প্রথম টেস্টের বাকি ১৬ সদস্যের প্রত্যেকেই আছেন দ্বিতীয় টেস্টের দলে। নতুন করে কাউকে ডাকা হয়নি টেস্ট স্কোয়াডে।

আগামী ২৩ মে থেকে মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। চলমান চট্টগ্রাম টেস্টের মত এই ম্যাচও আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টের পঞ্চম দিনের খেলা চলাকালীন ঢাকা টেস্টের দল ঘোষণা করা হয়। এই ম্যাচে ব্যাট করার সময় বাউন্সারে হাতে আঘাত পান পেসার শরিফুল ইসলাম। যার কারণে শ্রীলঙ্কার দ্বিতীয় ইনিংসে বল করতে পারছেন না তিনি। অনাহূত চোট শরিফুলকে গোটা সিরিজ থেকেই ছিটকে ফেলেছে।

একনজরে দ্বিতীয় টেস্টে বাংলাদেশের স্কোয়াড:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলি চৌধুরী, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক হোসেন সৈকত, নাঈম হাসান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, সৈয়দ খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান, শহিদুল ইসলাম।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড