• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

রোনালদোদের গোলে জিতেও লাভ হলো না ম্যানইউর

  ক্রীড়া ডেস্ক

০৩ মে ২০২২, ১১:১৬
রোনালদোদের গোলে জিতেও লাভ হলো না ম্যানইউর
গোল উদযাপন করছেন ক্রিশ্চিয়ানো রোনালদোরা (ছবি : ইউরো নিউজ)

শিরোপা যে জেতা অসম্ভব তা অনেক আগে থেকেই সকলের জানা ছিল। তবে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে পারবে কি-না তা নির্ধারণের ক্ষেত্রেও এবার বেশ পিছিয়ে গেছে ম্যানচেস্টার ইউনাইটেড। টানা তিন ম্যাচে পরাজয়ের পর এখন চ্যাম্পিয়ন্স লিগে খেলার সম্ভাবনা একেবারেই শেষ হয়ে গেছে। কিন্তু অবশেষে এতদিনের অদেখা জয়ের দেখা পেল ক্রিশ্চিয়ানো রোনালদোরা।

পর্তুগালের দুই শীর্ষ ফুটবলার রোনালদো এবং ব্রুনো ফার্নান্দেজের সঙ্গে ফ্রান্সের ডিফেন্ডার রাফায়েল ভারানের গোলে ব্রেন্টফোর্ডকে ৩-০তে উড়িয়ে দিল ম্যানইউ। আর এর মাধ্যমে পয়েন্ট টেবিলের ৬ষ্ঠ স্থানে নিজেদের অবস্থানটা নিরঙ্কুশ করে রাখল রেড ডেভিলরা।

সর্বশেষ নরউইচ সিটির বিপক্ষে জয় পেয়েছিল ম্যানইউ শিবির। এরপর লিভারপুলের কাছ থেকে একহালি গোল হজম করতে হয়েছিল। ৪-০ গোলে ওই পরাজয়ের পর তারা ৩-১ গোলে হেরেছে আর্সেনালের কাছে। এমনকি চেলসির সঙ্গে সর্বশেষ ম্যাচে ১-১ গোলে ড্র করেছিল রেড ডেভিলরা।

৩৬ ম্যাচ শেষে ব্রেন্টফোর্ডের সঙ্গে ৩-০ গোলের এই জয়ে ম্যানইউর পয়েন্ট দাঁড়াল ৫৮। আর ৭ নম্বরে থাকা ওয়েস্টহ্যাম ইউনাইটেডের ৩৫ ম্যাচ শেষে পয়েন্ট ৫২। এবার মাত্র ৬ পয়েন্টের ব্যবধান ধরে রাখল তারা। এ ক্ষেত্রে অন্তত ইউরোপা লিগ খেলার সুযোগ পাবে ম্যানইউ। এছাড়া ৫ নম্বরে থাকা টটেনহ্যাম হটস্পারের পয়েন্ট ৩৪ ম্যাচ খেলে ৬১।

আরও পড়ুন : ইংল্যান্ডের কাউন্টিতে ডাক পেলেন মোহাম্মদ আশরাফুল

বিদায় নিতে যাওয়া ম্যানইউ কোচ রালফ রাংনিক এদিন একাদশ সাজান হুয়ান মাতা এবং নেমজান মাতিককে দিয়ে। আগামী মৌসুমেই এই দুই ফুটবলার ম্যানইউ ছেড়ে অন্যত্র যাওয়ার কথা রয়েছে। সে সময় আরও একজন ম্যানইউ ছাড়তে পারেন বলে গুঞ্জন রয়েছে। তিনি এডিনসন কাভানি। তাকে অবশ্য বেঞ্চে রেখেই শেষ ম্যাচে একাদশ সাজান কোচ। আর এতেই আসে সাফল্য।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড