• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আগামী আইপিএলেও খেলার ইঙ্গিত ধোনির

  ক্রীড়া ডেস্ক

০১ মে ২০২২, ২০:৪৬
মহেন্দ্র সিং ধোনি (ছবি: সংগৃহীত)

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর শুরুর আগেই চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব ছেড়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। তার স্থলাভিষিক্ত হয়েছিলেন রবীন্দ্র জাদেজা। এই অলরাউন্ডারের অধীনে ৮ ম্যাচে ৬টিতে হেরে প্লে অফ থেকে ছিটকে যাওয়ার দোরগোড়ায় পৌঁছে গেছে চেন্নােই। এমন অবস্থায় জাদেজাজে সরিয়ে ফের চেন্নাইয়ের নেতৃত্ব দেয়া হয়েছে ধোনিকে।

পুনরায় দায়িত্ব পাওয়ার পর সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে আবারও টস করতে নেমেছিলেন ধোনি। এদিন টস হেরে ব্যাটিংয়ে নেমেছে চেন্নাই। টসের সময়ই আগামী মৌসুমেও খেলা চালিয়ে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন ধোনি।

ধোনি বলেন, 'পরের বছরও আমাকে হলুদ জার্সিতেই দেখা যাবে। সেটা এই জার্সি হতে পারে। আবার অন্যও হতে পারে। সেটা বলা যায় না। কিন্তু জার্সির রং হলুদই থাকবে। আপনাকে বর্তমান পরিস্থিতিটা বুঝতে হবে। আমরা অনেক ক্যাচ ফেলছি, এ জায়গায় আমাদের উন্নতি করতে হবে। কারণ ওই ভুলগুলোই ম্যাচ হারিয়ে দেয়।'

২০০৮ সালে আইপিএলের উদ্বোধনী আসরে সবচেয়ে বেশি দামে ধোনিকে দলে ভিড়িয়েছিল চেন্নাই। তখন থেকেই দলটির নেতৃত্বভার ছিল এই উইকেটরক্ষক ব্যাটারের কাঁধে। এবার নতুনভাবে আইপিএল শুরু করতে চাওয়া চেন্নাইয়ের অধিনায়ক পরিবর্তনের চিন্তাটা হিতে বিপরীত হয়েছে।

ধোনির অধীনেই আইপিএলের চারটি শিরোপা জিতেছে চেন্নাই। এর মধ্যে ২০১০, ২০১১ সালে টানা দুই শিরোপা জিতেছিল চেন্নাই। এরপর ২০১৮ ও ২০২১ আইপিএলের শিরোপা ঘরে তোলে ধোনির দল। এ ছাড়া ২০০৮, ২০১২, ২০১৩, ২০১৫ ও ২০১৯ সালে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে দলটি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড