• শনিবার, ০২ জুলাই ২০২২, ১৮ আষাঢ় ১৪২৯  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সার সঙ্গে চুক্তি নবায়নের দ্বারপ্রান্তে ডেম্বেলে

  ক্রীড়া ডেস্ক

২৮ এপ্রিল ২০২২, ১৫:১৭
ওসমান ডেম্বেলে (ছবি: সংগৃহীত)

বেতন বাড়ানো নিয়ে অতি মাত্রায় দর কষাকষি করায় উসমানে ডেম্বেলেকে ছেড়েই দিতে চেয়েছিল বার্সেলোনা। শেষপর্যন্ত মত পাল্টে বার্সার প্রস্তাবিত বেতনে খেলতে রাজি হওয়ায় কাতালানদের সঙ্গে আরও কয়েক মৌসুম থাকতে যাচ্ছেন ডেম্বেলে। আগামী জুনে বার্সার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হচ্ছে ডেম্বেলের। তবে দুই পক্ষের মাঝে সম্পর্কের উন্নতি হওয়ায় হতে যাচ্ছে চুক্তি নবায়ন। ক্যাম্প ন্যুতেই থাকছেন ফ্রেঞ্চ ফরোয়ার্ড।

বুধবার (২৭ এপ্রিল) চুক্তি নবায়ন ইস্যুতে বার্সেলোনার কর্তাদের সঙ্গে আলোচনা করতে কাতালোনিয়ায় গিয়েছেন ডেম্বেলের এজেন্ট মুসা সিসোকো। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো জানাচ্ছে এমনটাই।

খবরে বলা হচ্ছে, দুই পক্ষ নাকি এখনো চুক্তির শর্তে সম্মত হতে পারেনি। তবে সম্ভাব্য চুক্তি নিয়ে কয়েকদিন আগে যতটুকু সম্ভাবনা ছিল, সেটি তার চেয়ে আরও বেশি বেড়েছে বলে ধারণা করা হচ্ছে।

গত মার্চে জানা গিয়েছিল, ২৪ বর্ষী ফ্রেঞ্চম্যান নাকি প্রায় ৪০ মিলিয়ন ইউরো বার্সেলোনার কাছে দাবি করেছিলেন। যা প্রায় পিএসজিতে পাড়ি জমানো লিওনেল মেসির বেতনের সমান। এরপর বেতন ইস্যুতে বার্সা-ডেম্বেলে টানাটানি চলতে থাকে।

এবার জানা যাচ্ছে ভিন্ন তথ্য। ডেম্বেলেকে তার আর্থিক চাহিদা কমানোর জন্য নাকি তার মতামতের কথা বলেছিলেন সিসোকো। যদিও বিষয়টি এখনো বার্সেলোনার প্রস্তাবের উপরে নির্ভর করছে।

২০১৭ সালে বরুশিয়া ডর্টমুন্ড থেকে ১৪৭ মিলিয়ন ইউরোতে ডেম্বেলেকে দলে ভিড়িয়ে নিজেদের রেকর্ড ভেঙেছিল বার্সেলোনা। বিশাল অর্থের প্রতিদান বার্সাকে খুব কমই দিতে পেরেছেন তিনি। প্রতি মৌসুমেই চোটের কারণে লম্বা সময় থাকতে হয়েছে মাঠের বাইরে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড