• শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোলিং অ্যাকশনে প্রশ্নবিদ্ধ পাকিস্তানের হাসনাইন

  ক্রীড়া ডেস্ক

১৮ জানুয়ারি ২০২২, ১৯:৩৫
মোহাম্মদ আশরাফুল (ছবি: সংগৃহীত)

মোহাম্মদ হাসনাইনের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন আম্পায়াররা। আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) বিগ ব্যাশের ম্যাচ চলাকালে তার বোলিং অ্যাকশনের বিরুদ্ধে অভিযোগ আনেন আম্পায়াররা।

পুনরায় বোলিংয়ে ফিরতে তাকে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে হবে। পাকিস্তানে লাহোরে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) স্বীকৃত বায়োমেকানিক্স ল্যাবরেটরিতে পরীক্ষা দেবেন এই ডানহাতি পেসার।

আগামীকাল বুধবার (১৯ জানুয়ারি) অস্ট্রেলিয়ায় তার অ্যাকশনের একটি পরীক্ষা হওয়ার কথা ছিল। কিন্তু এই সময়ের আগে পাকিস্তানে ফিরে আসার কথা রয়েছে। তাই লাহোরে পরীক্ষা দেবেন তিনি।

আইসিসি এর ১১.৫ ধারার নিয়ম অনুযায়ী এবং অবৈধ ক্রিয়াকলাপ সম্পর্কিত প্রোটোকলের অধীনে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) হাসনাইনকে ঘরোয়া ইভেন্টে বল করার অনুমতি দিতে পারে।

এই ধারা অনুযায়ী, হাসনাইনকে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) বোলিং করার অনুমতি দিতে পারে পিসবি। কিন্তু এর আগে সন্দেহজনক বোলিং অ্যাকশনের কোনো বোলারকে পিএসএলে অনুমতি দেয়নি সংস্থাটি।

চলমান বিগ ব্যাশে সিডনি থান্ডার্সের হয়ে খেলছেন হাসনাইন। আসর জুড়েই দুর্দান্ত বোলিং করেছেন এই পাকিস্তানি পেসার। ৫ ম্যাচ খেলে প্রায় ১৭ গড়ে ৭ উইকেট শিকার করেছেন তিনি। যেখানে তার বোলিং ইকোনোমি ৬ রান।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড