• শনিবার, ২২ জানুয়ারি ২০২২, ৮ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃষ্টিতে পন্ড ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা

  ক্রীড়া প্রতিবেদক

০৬ ডিসেম্বর ২০২১, ১৪:৪৯
বৃষ্টির কবলে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ঢাকা টেস্ট (ছবি: সংগৃহীত)

টানা বৃষ্টিতে এক বলও মাঠে গড়াল না বাংলাদেশ-পাকিস্তান মিরপুর টেস্টের তৃতীয় দিনের খেলা। ঘূর্ণিঝড় জোয়াদের প্রভাবে আগেই শঙ্কা ছিল এদিনের খেলা মাঠে গড়ানো নিয়ে। অবশেষে দুপুর ২টার দিকে আসলো ঘোষণা। বৃষ্টির কারণে বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ও শেষ ম্যাচের তৃতীয় দিনের খেলা আনুষ্ঠানিকভাবে বাতিল করা হলো। এদিন মাঠে কোন বল না গড়িয়েই ভেসে গেল পুরো দিনের খেলা।

তৃতীয় দিনে আজ ম্যাচের সময় আঘা ঘণ্টা এগিয়ে আনলেও কোনো লাভ হয়নি। টানা বর্ষণের কারণে খেলা তো শুরু করা সম্ভবই হয়নি, এমনকি হোটেল থেকেই বের হতে পারেনি দুই দলের ক্রিকেটাররা।

গতকাল রোববার (৫ ডিসেম্বর) দ্বিতীয় দিনেও বাগড়া নিয়েছিল বৃষ্টি। সকাল সাড়ে ৯টায় ম্যাচ শুরুর সময় থাকলেও কয়েক দফার বৃষ্টিতে শেষপর্যন্ত বল মাঠে গড়ায় ১২.৫০টায়। খেলা হয় মাত্র ৩৮ বল। যেখানে ব্যাট হাতে ২৭ রান তুলতে পারে পাকিস্তান। থেমে থেমে হওয়া বৃষ্টিতে দিনের খেলা আর শুরু করার মতো অবস্থা না থাকায় বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টের দ্বিতীয় দিনের খেলা বন্ধ ঘোষণা করা হয়।

২ উইকেট হারিয়ে ১৬১ রান নিয়ে খেলতে নামা পাকিস্তান বৃষ্টিতে দ্বিতীয় দিন খেলা বন্ধ হওয়ার আগে স্কোর বোর্ডে তোলে আরো ২৭ রান। অবশ্য আর কোনো উইকেট হারায়নি তারা। বর্তমানে সফরকারীদের সংগ্রাম ২ উইকেটে ১৮৮ রান।

বৃষ্টির তীব্রতা কমলে আগামীকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) ম্যাচের চতুর্থ দিন ব্যক্তিগত ৭১ রানে বাবর আজম ও ৫২ রানে অপরাজিত থেকে আবার ব্যাটিং শুরু করবেন আজহার আলী।

সংক্ষিপ্ত স্কোর:

পাকিস্তান ১ম ইনিংস: ৬৩.২ ওভারে ১৮৮/২ (আবিদ ৩৯, শফিক ২৫, আজহার ৫২*, বাবর ৭১*) (তাইজুল ১৭-৫-৪৯-২)

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড