• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাইফয়েডে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেলেন সাইফ

  ক্রীড়া প্রতিবেদক

০১ ডিসেম্বর ২০২১, ১৪:৩৩
মুশফিকুর রহিম (বাঁয়ে) সাইফ হাসান (ডানে) (ছবি: সংগৃহীত)

মাঠের পারফরম্যান্স বিবেচনায় সময়টা একদমই ভালো হচ্ছে না বাংলাদেশ দলের তরুণ ওপেনার সাইফ হাসানের। মাঠের বাইরেও এক দুঃসংবাদ পেলেন ২৩ বছর বয়সী এ ডানহাতি ব্যাটার।

চট্টগ্রাম টেস্ট শেষ করে ঢাকায় ফেরার আগে টাইফয়েডে আক্রান্ত হয়েছেন সাইফ। শারীরিক অসুস্থতার কারণে গতকাল মঙ্গলবার (৩০ নভেম্বর) রাতে টাইফয়েড পরীক্ষা করা হয় সাইফের। যার ফল পজিটিভ এসেছে।

টাইফয়েডে আক্রান্ত হওয়ায় আগামী শনিবার (৪ ডিসেম্বর) থেকে শুরু হতে যাওয়া ঢাকা টেস্ট থেকে ছিটকে পড়েছেন সাইফ। তবুও আজ বুধবার (১ ডিসেম্বর) দুপুরে দলের সঙ্গে ঢাকায় ফিরে আসবেন তিনি।

গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী। তিনি বলেন, ‘চট্টগ্রামে সাইফের জ্বর আসে। এজন্য গত মঙ্গলবার আমরা কিছু পরীক্ষা করাই। সেখানে টাইফয়েডে ধরা পড়ে। আজ সে দলের সঙ্গে ঢাকা ফিরলেও ঢাকা টেস্টে খেলতে পারবে না। ঢাকায় আসার পর আরো কিছু পরীক্ষানিরীক্ষা করা হবে।’

অবশ্য পারফরম্যান্স দিয়েও দলে টিকে থাকা দুরূহ ছিল সাইফের। পাকিস্তানের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচে ১ ও ০ রান করার পর টেস্টেও নিজেকে প্রমাণ করতে পারেননি সাইফ।

দুই ইনিংসেই বাউন্সার ডেলিভারিতে আউট হয়েছেন তিনি। যথাক্রমে ১৪ ও ১৮ রান করলেও শাহিন শাহ আফ্রিদির বিপক্ষে রীতিমতো লেজের সারির ব্যাটারদের মতোই খেলেছেন তিনি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড