• বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাব্বিরের বিরুদ্ধে ইলিয়াস সানির দিকে ইট ছুড়ে মারার অভিযোগ

  ক্রীড়া প্রতিবেদক

১৬ জুন ২০২১, ১৯:০৬
সাব্বির
ছবি : সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেটের ‘ব্যাড বয়’ হিসেবে পরিচিত সাব্বির রহমান। মাঠ কিংবা মাঠের বাইরে, একাধিকবার আলোচনায় এসেছেন অক্রিকেটীয় ঘটনা ঘটিয়ে। কয়েক মাস আগে নিজ শহর রাজশাহীতে এক পরিচ্ছন্নতাকর্মীর গায়ে হাত তুলে ক্ষমা চেয়েছিলেন তিনি। এবার তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে ক্রিকেটার ইলিয়াস সানিকে উদ্দেশ্য করে ইট মারা ও গালাগালি করার।

ঘটনাটি সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে। বিকেএসপির আলাদা দুই ভেন্যুতে খেলা ছিল লিজেন্ডস অব রূপগঞ্জ ও শেখ জামাল স্পোর্টিং ক্লাবের। রূপগঞ্জের হয়ে খেলছেন সাব্বির। ইলিয়াস সানি খেলছেন শেখ জামালের হয়ে। তখনো রূপগঞ্জের খেলা শুরু হয়নি, চলছিল শেখ জামালের ম্যাচ। খেলা চলাকালীন ফিল্ডিং করা ইলিয়াস সানিকে উদ্দেশ্য করে মাঠের বাইরে থেকে ইট ছুড়ে মারেন সাব্বির। পরে বর্ণবাদমূলক আচরণও করেন বলে অভিযোগ করেছে শেখ জামাল।

এই ঘটনায় ক্ষিপ্ত শেখ জামাল ধানমন্ডি ক্লাব কর্তৃপক্ষ ইতোমধ্যে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস বরাবর লিখিত অভিযোগ করেছে।

সিসিডিএমকে পাঠানো অভিযোগের শেখ জামাল লিখেছে, ‘অত্যন্ত দুঃখের সহিত জানাইতেছি যে, অদ্য ১৬ জুন ২০২১ তারিখে বিকেএসপি এর ৩নং মাঠে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড বনাম ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব এর মধ্যকার খেলা চলাকালীন সময়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড- এর খেলোয়াড় জনাব মোহাম্মদ ইলিয়াসকে লিজেন্ডস অব রূপগঞ্জ এর খেলোয়াড় জনাব সাব্বির রহমান রুম্মন মাঠের বাহির হতে বিনা কারণে উপুর্যপরি ইট ছুড়ে মারেন।’

অভিযোগের চিঠিতে আরও উল্লেখ আছে, ‘অকথ্য ভাষায় গালিগালাজ ও উচ্চস্বরে বর্ণ বৈষম্য মূলক আচরণ করে বলেন যে, ওই কাইল্যা, কাইল্যা, কাইল্যা ইলিয়াস। যাহা একজন প্রফেশনাল ক্রিকেট খেলোয়াড় হিসেবে এহেন আচরণ অশোভনীয়ই নয়, শাস্তিযোগ্য অপরাধও বটে। এমতাবস্থায়, জনাব সাব্বির রহমান রুম্মন এর বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্য আপনাকে বিশেষভাবে অনুরোধ জনানো যাচ্ছে।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড