• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘নিরাপদ’ ইদের প্রত্যাশা সাকিব-তামিমদের

  ক্রীড়া ডেস্ক

১৩ মে ২০২১, ২১:৪৩
দেশবাসীকে তামিম-মুশফিকদের ইদের শুভেচ্ছা
দেশবাসীকে তামিম-মুশফিকদের ইদের শুভেচ্ছা। (ছবি: সংগৃহীত)

এক মাস সিয়াম সাধনার পর শুক্রবার পবিত্র ইদুল ফিতর। অন্যরকম এক আবহে এবার এসেছে ঈদ। করোনা ভাইরাস পাল্টে দিয়েছে যাপিত জীবনের সবকিছুই। সংক্রমণের ঝুঁকি থাকায় আগের মতো আনন্দ করার সুযোগ নেই।

বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা তো অনেকটাই গৃহবন্দি থাকবেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে কড়া সতর্কবার্তা টাইগারদের জন্য। ইদে ছুটি পেলেও খেলোয়াড়দের অবাধ বিচরণে কিছু বাধ্যবাধকতা দিয়েছে বোর্ড। বিসিবির মেডিক্যাল বিভাগ থেকে সবাইকে নিজ নিজ বাসায় থাকার কথা বলা হয়েছে।

করোনা কালে সেই সতর্কতা মেনেই এবার ইদ উদযাপন করবেন তামিম ইকবাল-মুশফিকুর রহিমরা। তার আগে বৃহস্পতিবার ইদের চাঁদ দেখা যেতেই শুভেচ্ছা জানালেন ক্রিকেটাররা। ‘নিরাপদ’ ইদের প্রত্যাশা থাকল সাকিব-তামিমদের। ইদ মোবারক জানাল আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলও (আইসিসি)।

ফেসবুকে স্ত্রী-সন্তানসহ নিজ পরিবারের একটি ছবি দিয়ে তামিম ইকবাল জানালেন শুভেচ্ছা। ওয়ানডে অধিনায়ক লিখলেন, ‘তাকাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম (আল্লাহ আমাদের ও আপনাদের পক্ষ থেকে কবুল করুন)। সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা: ঈদ মোবারক। যে যেখানেই আছেন, সুস্থ থাকুন ও পরিবারের সাথে নিরাপদে ঈদ করুন।’

শুভেচ্ছা জানালেন সাবেক অধিনায়ক মুশফিকও। নিজের একটি ছবিতে শুভেচ্ছা বার্তা লিখেছেন তিনি। একইভাবে নিজের একটি ছবি দিয়ে ভেরিফাইড ফেসবুক পেজে শুভেচ্ছা জানান জাতীয় দলের আরেক তারকা রুবেল হোসেন। ভক্তদের শুভেচ্ছা জানান সাকিব আল হাসানও। তবে দুটি পণ্যের প্রচারণাও জুড়ে দিয়েছেন রাজধানীর একটি হোটেলে কোয়ারেন্টাইনে থাকা এই তারকা ক্রিকেটার।

বিশ্ব ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসিও জানাল ইদ উল ফিতরের শুভেচ্ছা। টুইটারে শুভেচ্ছা বার্তার ছবিতে ফাফ ডু প্লেসিসদের সঙ্গে দেখা মিলল টাইগারদের টেস্ট অধিনায়ক মুমিনুল হককেও। এই করোনার দুঃসময়ে সবার একটাই প্রার্থনা, সবাই সুস্থ থাকুন, ভাল থাকুন!

ওডি/জেআই

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড