• মঙ্গলবার, ১৮ মে ২০২১, ৪ জ্যৈষ্ঠ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয় পেয়েছে নাদাল

  ক্রীড়া ডেস্ক

১৬ এপ্রিল ২০২১, ১৯:৪০
নাদাল
ছবি : সংগৃহীত

মন্টে কার্লো মাস্টার্সে সেরা ষোলোর ম্যাচে জয় পেয়েছেন স্প্যানিশ তারকা রাফায়েল নাদাল। তবে তার জয়ের দিনে হেরে গিয়ে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন বিশ্বের নাম্বার ওয়ান টেনিস তারকা নোভাক জকোভিচ।

ইংলিশ টেনিস তারকা ড্যান ইভান্সের বিপক্ষে হেরে যান জকোভিচ। প্রথম দুই সেটের কোনোটিতেই জিততে পারেননি তিনি। প্রথম সেটে ৬-৪ ব্যবধানে জয় পান ইভান্স। পরের সেটে সার্বিয়ান তারকা ঘুরে দাঁড়াতে চেয়েছিলেন। কিন্তু শেষ রক্ষা হয়নি। এবার ৭-৫ ব্যবধানে ম্যাচ জিতে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেন ব্রিটিশ তারকা।

দিনের অন্য ম্যাচে গ্রিগর দিমিত্রভের বিপক্ষে দাপুটে জয় পেয়েছেন রাফায়েল নাদাল। দুই সেটে যথাক্রমে ৬-১, ৬-১ ব্যবধানে জিতেছেন তিনি।

করোনার কারণে দর্শক শূন্য গ্যালারীতে সব ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। এ কারণে নাকি খেলায় তেমন মন বসছে না নাদালদের। এ বিষয়ে তিনি বলেন, দর্শক ছাড়া কখনো কখনো একই রকম উদ্যম ধরে রাখা কঠিন হয়ে পড়ে। দর্শকদের অনুপ্রেরণা ম্যাচে এগিয়ে যেতে সাহায্য করে।

তিনি আরো বলেন, দর্শক থাকলে আপনি ভালো অবস্থায় আছেন তা দেখাতে চাইবেন। এটা সত্যি, ব্যক্তিগতভাবে আমি দর্শকদের অভাব খুব অনুভব করছি। এটা নিয়ে আমি মিথ্যে বলব না। সত্য এটাই, দর্শকহীন ম্যাচের চেয়ে দর্শকদের সামনে খেলাটা আমি আরও বেশি উপভোগ করি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড