• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্যান্সারে আক্রান্ত মায়ের জন্য ক্ষমা পাচ্ছেন শাহাদাত

  ক্রীড়া ডেস্ক

০৮ মার্চ ২০২১, ১৮:১১
শাহাদাত হোসেন
শাহাদাত হোসেন ( ছবি : সংগৃহীত)

ঢাকা লিগে খেলার সময় সতীর্থের গায়ে হাত তোলার অভিযোগে ২০১৯ সালে পাঁচ বছরের জন্য শাহাদাত হোসেনকে নিষিদ্ধ করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একই সঙ্গে তাকে তিন লাখ টাকা জরিমানা করা হয়। এরই মাঝে নিষেধাজ্ঞার দুই বছর অতিবাহিত করেছেন এই পেসার। খেলাধুলা না থাকায় অর্থসঙ্কটে পড়েছেন তিনি।

এদিকে ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসার জন্য কিছুদিন আগে বিসিবির কাছে শাস্তি কমানোর আবেদন করেন শাহাদাত। তার আবেদনের পরিপ্রেক্ষিতে মায়ের চিকিৎসার কথা ভেবে এই পেসারের শাস্তি মওকুফ করার কথা ভাবছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। শিগগিরই হয়তো শাস্তি মওকুফের সুসংবাদ পাবেন শাহাদাত। দেশের এক গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

এ বিষয়ে আকরাম বলেন, ওর (শাহাদাত) বিষয় নিয়ে আলাপ-আলোচনা চলছে। ডিসিপ্লিনারী কমিটির চেয়ারম্যানকে ওকে ক্ষমা করে দেয়ার প্রস্তাবটা দেব। মনে হচ্ছে এটা হয়ে যাবে। যেহেতু ওর মা অসুস্থ এবং চিকিৎসার খরচ চালাতে অনেক হিমশিম খাচ্ছে। আশা করছি শাস্তি উঠে গেলে শাহাদাত ক্রিকেটে ফিরতে পারবে।

এদিকে শাহাদাত বলেন, বিসিবি আমাকে অনেক সাহায্য করছে। আমি সিইও স্যার, আকরাম ভাইদের সঙ্গে কথা বলেছি। তারা হয়তো আমাকে একটা শেষ সুযোগ দিচ্ছে। আমি এটুকু নিশ্চিত করতে পারি যে ভবিষ্যতে এমন কিছু আর হবে না।

তিনি আরও বলেন, বিসিবি, বোর্ড প্রেসিডেন্ট, কোয়াবের প্রেসিডেন্ট ও মল্লিক ভাইসহ সবাইকে ধন্যবাদ দিতে চাই। সবাই আমাকে অনেক সাহায্য করছেন। আমাকে সুযোগ করে দিলে হয়তো জাতীয় লিগ খেলেই মায়ের চিকিৎসা করাতে পারব।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড