• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাথায় বল লেগে হাসপাতালে শ্রীলঙ্কান ক্রিকেটার

  ক্রীড়া ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২০, ১১:২৬
মাথায় বল লেগে মাঠেই লুটিয়ে পড়লেন লঙ্কান ক্রিকেটার
মাথায় বল লেগে মাঠেই লুটিয়ে পড়লেন লঙ্কান ক্রিকেটার (ছবি : সংগৃহীত)

অস্ট্রেলিয়ায় নারী টি-টুয়েন্টি বিশ্বকাপের প্র্যাক্টিস ম্যাচে মাথায় চোট পেয়ে হাসপাতালে ভর্তি হলেন শ্রীলঙ্কার ডান হাতি মিডিয়াম পেসার আচিনি কুলসূর্য। পরে হাসপাতাল থেকে ছাড়া পান তিনি। তবে চোট পাওয়ার মুহূর্তে রীতিমতো আতঙ্ক ছড়ায় কারেন মাঠে।

রবিবার (১৬ ফেব্রুয়ারি) দক্ষিণ আফ্রিকার সঙ্গে বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিল শ্রীলঙ্কা। ম্যাচে ট্রিয়নের নেওয়া শটে লং-অফে ফিল্ডিং করা কুলসূর্য ক্যাচ ধরার সময় ঘটে বিপত্তি। বল গিয়ে লাগে ২৯ বছর বয়সী তারকার করোটির ঠিক উপরে। সাথে সাথে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। বেশ কিছুক্ষণ নড়াচড়াও করেননি তিনি। স্বভাবিকভাবেই মুহূর্তে আতঙ্ক ছড়িয়ে পড়ে মাঠে। ডাক্তার এসে প্রাথমিক শুশ্রুষা করলে জ্ঞান ফেরে তার।

তড়িঘড়ি স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে আসা হয় কুলসূর্যকে এবং সঙ্গে সঙ্গে নিকটবর্তী রয়্যাল অ্যাডিলেড হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। হাসপাতালে যাবতীয় পরীক্ষার পর ছেড়ে দেওয়া হয় শ্রীলঙ্কান তারকাকে।

আরও পড়ুন : চার ড্রয়ের পর জয়ে ফিরল আর্সেনাল

শ্রীলঙ্কান টিম ম্যানেজমেন্টের তরফে পরে জানানো হয় যে, সুস্থ রয়ছেন কুলসূর্য। হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হলেও কুলসূর্য আপাতত দলের মেডিক্যাল টিমের নজরদারিতে থাকবেন।

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড