• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রস্তুতি ছাড়াই মাঠে নামবে বাংলাদেশ; হতাশ ডোমিঙ্গো

  ক্রীড়া ডেস্ক

০৩ ফেব্রুয়ারি ২০২০, ১৯:১০
রাসেল ডোমিঙ্গো
জাতীয় দলের প্রধান কোচ ডোমিঙ্গো (ছবি : সংগৃহীত)

আগামী কাল (মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারি) দ্বিতীয়ধাপে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ দল। একটি মাত্র টেস্ট খেলে আবারও দেশে ফিরবে তামিম ইকবালরা। এ সফরে গিয়ে কোনো প্রস্তুতি ম্যাচ না খেলে দীর্ঘ ১২ ঘণ্টা সফরের পরই মাঠে নামবে টাইগাররা।

এরকমভাবে সফর ক্রিকেটের জন্য কোনোভাবেই আদর্শ হতে পারে না। কথাগুলো বলেছেন বাংলাদেশ ক্রিকেট দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো। শুক্রবার রাওয়ালপিন্ডি স্টেডিয়ামে শুরু হবে টেস্টটি। এর আগে বাংলাদেশ কখনোই খেলেনি রাওয়ালপিন্ডিতে। সেখানকার উইকেট, কন্ডিশন সম্পর্কে নেই কোনো স্পষ্ট ধারণা। এরকম পরিস্থিতিতে প্রস্তুতি ম্যাচ আর মানিয়ে নেওয়ার জন্য পর্যাপ্ত সময় না থাকায় ডোমিঙ্গোর কণ্ঠে ঝরেছে শঙ্কা আর হতাশা।

আরও পড়ুন :-লিটনের দুর্দান্ত সেঞ্চুরিতে ম্যাচ বাঁচাল উত্তরাঞ্চল

পাকিস্তানে যাওয়ার আগে সোমবার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে রাখ ঢাক না করেই ঘাটতির কথা তুলে ধরেছেন বাংলাদেশের কোচ, ‘এটা আদর্শ নয়। আপনি অবশ্যই টেস্টের ছয় থেকে আট দিন আগে যেতে চাইবেন। একটা প্রস্তুতি ম্যাচ, কয়েক দিনের প্রস্তুতি সেশন চাইবেন। এটা আমাদের জন্য ভালো প্রস্তুতি নয়, কিন্তু এই ব্যাপারে আমাদের কিছুই করার নেই। ছেলেরা এখানে অনুশীলন করছে, খেলছে। বুধবার সকালে আমরা সেখানে পৌঁছাবো, বৃহস্পতিবার অনুশীলন করে শুক্রবার খেলতে নামব। এটা ভালো নয়।’

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড