• সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দুশ্চিন্তা মাহমুদউল্লাহ

  ক্রীড়া ডেস্ক

০৭ ডিসেম্বর ২০১৯, ১৬:৫৮
মাহমুদউল্লাহ
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের তারকা মাহমুদউল্লাহ (ছবি : সংগৃহীত)

বিপিএলের শুরু থেকে মাহমুদউল্লাহর খেলা নিয়ে আবারো শঙ্কায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। ইডেন টেস্ট চলাকালীন হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছিলেন তিনি সেই ইনজুরি থেকে এখনো সেড়ে ওঠা হয়নি রিয়াদের। তিনি এখন পর্যন্ত ৬০ ভাগ ফিট বলে জানা যায় ৷

১১ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে বিপিএল। তাই আসরের প্রথম থেকে রিয়াদের খেলা নিয়ে শঙ্কায় আছে চট্টগ্রাম। সূত্র জানিয়েছে, রিয়াদ এখনো শতভাগ ফিট হয়ে উঠতে পারেননি, সেরে উঠেছেন ৬০ ভাগ। তবে ফিট হয়ে ওঠার চেষ্টা চলছে পুরোদমে। শনিবার (৭ ডিসেম্বর) সকালে মিরপুরে ঘাম ঝরিয়েছেন। জিম থেকে শুরু করে রানআপ- সবই করেছেন। এতদিন ব্যাটিং অনুশীলন থেকে দূরে থাকলেও এদিন ব্যাট হাতেও নেটে প্রস্তুতি সেরেছেন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স সূত্র জানিয়েছে, রিয়াদের ফিটনেসের অবস্থা বিবেচনায় রেখে তাকে নিয়ে ঝুঁকি না নেওয়ার নির্দেশনা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কারণ, বিপিএলের পরই জাতীয় দলের পাকিস্তান সফর। সেই সফরের টি-টুয়েন্টি সিরিজে রিয়াদই থাকতে পারেন দলের অধিনায়ক। নিষেধাজ্ঞা পাওয়া সাকিব আল হাসানের অনুপস্থিতিতে ভারত সিরিজে তিনিই ছিলেন নেতৃত্বে।

সেক্ষেত্রে ‘ঝুঁকিহীন পদক্ষেপ’ এ রিয়াদকে ছাড়াই হয়ত প্রথম ম্যাচে মাঠে নামতে হবে চট্টগ্রামকে। প্রসঙ্গত, ১১ ডিসেম্বর দুপুরে আসরের উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের প্রতিপক্ষ সিলেট থান্ডার।

ওডি/এনএ

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড