• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শাওমির তিন ফোনে ৫০০০ টাকা পর্যন্ত ছাড়

  অধিকার ডেস্ক    ০৭ মার্চ ২০১৯, ১৮:১৫

শাওমি
শাওমির নোট ব্যাক আবার ব্যাক অফার

শীর্ষ প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান শাওমি স্বাধীনতার মাসে ৩টি নির্দিষ্ট মডেলের ফোনে আকর্ষণীয় ক্যাশ ব্যাক অফার দিচ্ছে ।

‘নোট ব্যাক আবার ব্যাক’ অফারের আওতায় তারা এমআই এ২ লাইট, এমআই ৮ লাইট, রেডমি এস২ - এই ৩টি মডেলে সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

তারা আশা করছে, এই ছাড়ের ফলে গ্রাহকদের কাছে শাওমির ফোনগুলো আরও আকর্ষণীয় হবে।

৭ মার্চ থেকে শুরু হওয়া এই অফার পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত চলবে এবং দেশজুড়ে শাওমির সকল অনুমোদিত বিক্রয়কেন্দ্রে পাওয়া যাবে বলে শাওমি সূত্রে জানা গেছে। তবে ফোনগুলোর ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ সংস্করণের জন্য এই অফার প্রযোজ্য হবে।

এ বিষয়ে শাওমির ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের হেড অব অভারসিজ এক্সপানশন সংকেত আগারওয়াল বলেন, ‘বাংলাদেশে আমাদের ব্র্যান্ডের প্রবৃদ্ধি একটা নতুন যুগে প্রবেশ করেছে এবং ২০১৯ সাল আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা বিশ্বাস করি ২০১৯ সাল শাওমি বাংলাদেশের জন্য মনে রাখার মতো একটি বছর হবে। বাংলাদেশে শাওমির ফ্যানদের জন্য নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ছাড় দিতে পেরে আমরা খুবই আনন্দিত। এই উদ্যোগ আমাদের উন্নত ফিচারের স্মার্টফোনকে আরও সহজলভ্য করতে সহায়তা করবে এবং সেটা আমাদের গ্রাহকদের কাছে অধিক গ্রহণযোগ্য হবে বলে আমাদের প্রত্যাশা। এই বছর আমরা গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করতে আরও উদ্যোগ গ্রহণ করব, যা ইতোমধ্যে বাস্তবায়িত হওয়া শুরু হয়ে গেছে।’

যে কোনো অপারেটর থেকে গ্রাহক Xiaomi Shop Code IMEI Number লিখে ২৬৯৬৯ নম্বরে এসএমএস করলে ফিরতি এসএমএসে গ্রাহক ক্যাশব্যাকের পরিমাণ জানতে পারবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড