• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শপ.সাজগোজ ডটকম এর যাত্রা শুরু

  ইউডা প্রতিনিধি

২৯ অক্টোবর ২০১৮, ০২:৩৭
উদ্বোধন
সাজগোজ.কম এর উদ্বোধনী (ছবি: সংগৃহীত)

দেশের বাজারে যাত্রা শুরু করেছে সাজগোজ লিমিটেডের নতুন উদ্যোগ ই-কমার্স প্রতিষ্ঠান শপ.সাজগোজ ডটক। রাজধানীর কারওয়ান বাজারের বেসিস অডিটোরিয়ামে শনিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় আয়োজিত এক অনুষ্ঠানে এই ই-কমার্স প্রতিষ্ঠান চালু হওয়ার ঘোষণা দেওয়া হয়। এই প্রতিষ্ঠান থেকে বিশ্ব বিখ্যাত সব ব্র্যান্ডের প্রসাধনী পণ্য কেনা যাবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিডি ভেঞ্চার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শওকত হোসেন, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান, বেসিসের পরিচালক দিদারুল আলম সানি, ত্বক বিশেষজ্ঞ ডা. তাওহিদা রহমান ও সাজগোজ.কমের সহপ্রতিষ্ঠাতা সিনথিয়া শারমিন ইসলামসহ অনেকে।

শওকত হোসেন বলেন, ই-কমার্সের ক্ষেত্রে বিশ্বাস হচ্ছে বড় বিষয়। ক্রেতারা যেন না ঠকে। সেক্ষেত্রে সাজগোজের ভালো দিক হচ্ছে, তারা ভালো মানের পণ্যই ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে।

দিদারুল আলম সানি এতে বলেন, বেসিস সবসময় ভালো উদ্যোগের পাশে থাকে। সাজগোজের এই ই-কমার্স প্রতিষ্ঠানের বিশেষত্ব হলো, দেশের বাজারে তারা কনটেন্টভিত্তিক ই-কমার্স সাইট।

অনুষ্ঠানে জানানো হয়, ২০১৪ সালে সাজগোজের যাত্রা শুরু হয়। এরপর থেকে এতোদিন ধরে তারা কনটেন্টভিত্তিক ওয়েবসাইট পরিচালনার পাশাপাশি পরামর্শও দিত। ই-কমার্সও নিয়ে এলো তারা। সিনথিয়া শারমিন ইসলাম জানান, নয় হাজার আটশরও বেশি কনটেন্ট রয়েছে তাদের ওয়েবসাইটে। এর ফলে গ্রাহকেরা সহজেই তাদের পছন্দের পণ্য বাছাই করতে পারবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড